অন্যান্য

যারা পরীমনির বাসায় যেতেন তাদেরকেও ধরা হচ্ছেঃ র্যাব

যারা পরীমনির বাসায় যেতেন তাদেরকেও ধরা হচ্ছেঃ র্যাব

প্রায়ই মাদক সেবনসহ বিভিন্ন কাজের জন্য  ডিজে পার্টি ও রঙ্গমঞ্চ বসতো চিত্রনায়িকা পরীমনির বনানীর বাসায়। তাদেরও  তথ্য পেয়েছে তদন্ত সংশ্লিষ্টরা, যারা এই ডিজে পার্টিতে  যেতেন।  তাদেরকেও ধরা হচ্ছে বলে ইঙ্গিত দিয়েছে র‌্যাব। মাদকাসক্ত রহস্যময়ী চিত্রনায়িকা পরীমনি ভয়ঙ্কর মাদক এলএসডি এবং আইসও সেবন করতেন দীর্ঘ পাঁচ বছর ধরে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলছেন, মাত্রাতিরিক্ত মাদক সেবনের চাহিদা মেটানোর জন্য চিত্র নায়িকা পরীমণি নিজের বাসায় মিনিবার স্থাপন করেছিলেন।

এসব কথা বলেন তিনি বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) আয়োজিত সাংবাদিক সম্মেলনে।

কমান্ডার খন্দকার আল মঈন আরও বলেন, চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজ পরীমনির বাসায় মাদক সাপ্লাই (সরবরাহ) করতেন। ডিজে পার্টিতে যারা যেতেন, তাদের বিষয়ে আমরা তথ্য পেয়েছি। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে যাচাই-বাছাই করে।

র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা গতকাল বুধবার বিকেলে পরীমনির বনানীর বাসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযানে যায়। পরীমনি তাদের দেখে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভ শুরু করেন। সেখানে তিনি  অভিযোগ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন।

এজন্য সবার কাছে সহযোগিতা কামনা করেন তিনি।দীর্ঘ প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। এ সময় র‌্যাব তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *