পরীর আরেক স্বামীর খোঁজ মিলল

আলোচিত চিত্রনায়িকা পরীমনি আটকের পর একের পর এক গোপন তথ্য ফাঁস হচ্ছে। তার প্রথম স্বামীর নাম বেশ কিছু গনমাধ্যমে প্রকাশিত হয়েছে।অনেকেই তার আগের ৩ বিয়ের কথা জানত কিন্তু তারও আগে আরও একটি বিয়ে করে পরীমনি।সেটি ছিল নায়িকা পরীমনির প্রথম বিয়ে।এই খবরও বেশ কিছু গণমাধ্যমে ছড়িয়ে পড়ে। জানা গেছে পরীমনি পিরোজপুরের ইকড়ি ইউনিয়নের ভান্ডাররিয়া উপজেলার শিংখালি গ্রামে মামার বাড়িতে থেকে বড় হয়েছে। পরীমনি বিলাস বহুল জীবনে অভ্যস্ত।তার নানারা আথিকভাবে অসচ্ছল ছিল।সেখানে এসএসসি পাশের পর তার প্রথম বিয়ে হয় খালাতো ভাইয়ের সঙ্গে। তার আগের নাম ছিল শামসুন নাহার স্মৃতি।

তার নানা বিষয়টি নিয়ে জানান যে,পরীর মায়ের মৃত্যুর পার তাকে নিয়ে আসি আমাদের বাড়িতে। তার নানা আরও জানায়, পরী এলাকার স্থানীয় স্কুলে পড়ালেখা করে।গরিব হওয়ায় প্রাইভেট পড়তে পারে নি কিন্তু পরী খুব মেধাবী ছিল। তারপর ও সে ৫ ম শ্রেনীতে টেলেন্টপুলে বৃত্তি পেয়েছিল ভগিরাতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে।

প্রথমবার সে এসএসসি তে ফেল করলেও দ্বিতীয় বার সে পাস করে।পরবর্তীতে খালাতো ভাই ইসমাইল হোসেনের সঙ্গে তার বিয়ে হয় যখন সে কলেজে ভর্তি থাকাকালীন সময়ে। বিয়ের ২ বছর পর তার বিচ্ছেদ হয়, বলেন তার নানা শামসুল হক গাজি।এ ব্যাপারে লোকজন জানিয়েছে, এ বিয়ে ভাঙে তার উচ্ছৃঙ্খল জীবনযাপনের জন্য। ২০১৯সালের ১৪ ফেব্রুয়ারী বেশ ঢাকঢোল পিটিয়ে এক বিনোদন সাংবাদিক কে বিয়ে করে সংসার শুরু করেন পরীমনি।পরের বছর সেই বিয়ে আবার ভেঙে যায়।তারপর আবার ৩ টাকা কাবিনে নির্মাতা কামরুজ্জামান কে বিয়ে করে,সেই বছরই তাদের বিবাহবিচ্ছেদ হয়।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায়  একজন ফুটবলারকে বিয়ের খবরও ছবিসহ ভেসে বেড়িয়েছে।তার নাম ফেরদৌস কবির সৌরব।সৌরবের বাড়ি যশোরের কেসবপুর গ্রামে।৩ বছর প্রেম করার পর ২০১২ সালের ২৮ এপ্রিল বিয়ে করে।

Leave a Comment