অন্যান্য

চট্টগ্রামে শিশু ধর্ষণের আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নগরীর বায়েজিদে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সিরিয়াল ধর্ষক বেলাল নিহত হয়েছে। বুধবার (২২ জুলাই) গভীর রাতে নগরীর বায়েজিদ বোস্তামি থানার শান্তিনগর আবাসিক এলাকায় বন্দুকযুদ্ধে ‘সিরিয়াল শিশু ধর্ষক’ মো. বেলাল হোসেন দফাদার (৩৯) নিহত হয় বলে জানিয়েছে পুলিশ।

বায়েজিদ বোস্তামি থানার ওসি প্রিটন সরকার জানান, সাম্প্রতিক সময়ে নগরীর বায়েজিদ এলাকায় পাঁচ জন, আকবর শাহ এলাকায় দুইজন ও খুলশী এলাকায় একজনসহ আট জন বিভিন্ন বয়সের শিশু ধর্ষণের শিকার হয়। পুলিশ তদন্ত করে এই ধর্ষন কান্ডে বেলালের সম্পৃক্ততা পায় এবং তাকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর বেলালকে নিয়ে তার সহযোগীদের ধরতে শান্তিনগর আবাসিক এলাকায় পাহাড়ে গেলে বেলালের সহযোগীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ হয়। বন্দুক যুদ্ধের এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে বেলাল মারা যায়।

ঘটনাস্থল একটি এলজি ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

ওসি প্রিটন বলেন, বেলাল গত ছয় মাসে আট শিশুকে ধর্ষণ করেছে। চকলেটের লোভ দেখিয়ে, লাকড়ি সংগ্রহ করে দেওয়ার প্রলোভন দেখিয়ে সিএনজি অটোরিকশায় তুলে পাহাড়ে নিয়ে ধর্ষণ করে ছেড়ে দেওয়া হতো। ধর্ষণ শেষে আলামত নষ্ট করতে গোসল করানো হতো। শিশুরা কান্নাকাটি করলে ছুরি দিয়ে ভয় দেখাতো।
২০১৬ সালে বায়েজিদ এলাকায় এক শিশুকে ধর্ষণের জন্য অটোরিকশায় তুলে নিয়ে যাবার সময় স্থানীয় জনতা তাকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছিল। বছরখানেক আগে জামিনে বেরিয়ে আসে বেলাল। সে বায়েজিদ এলাকায় না ফিরে সীতাকুণ্ডে গিয়ে ভাসমানভাবে বসবাস শুরু করে। গত জানুয়ারি থেকে সে আবারও বায়েজিদ এলাকায় আসা শুরু করে।

source: Cplusbd.net

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *