অন্যান্য

রূপগঞ্জে কারখানা পরিদর্শনে গিয়ে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২৫

রূপগঞ্জে কারখানা পরিদর্শনে গিয়ে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২৫। নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড এন্ড বেভারেজের ক্ষতিগ্রস্থ কারখানা দেখতে এসে বিএনপর দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে উপজেলার হাসেম ফুডস কারখানার সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে অন্তত ২৫ নেতাকর্মী আহত বলে জানা যায়।

উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন অভিযোগ করেন, জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুকে ধাক্কা মারেন। এতে করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়, শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপ।

তিনি জানান, বাকবিতন্ডার এক পর্যায়ে গেইটের সামনে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে দুই গ্রুপের সদস্যরা হাতাহাতি ও মারামারিতে জড়িয়ে পড়েন। এবং কারখানা পরিদর্শন শেষে নেতারা বাইরে বের হলে উভয় গ্রুপ রক্তক্ষয়ী সংঘাতে জড়িয়ে পড়েন।

জানা যায়, মঙ্গলবার দুপুর পৌনে ২ টার দিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল উপজেলার কর্নগোপ এলাকার হাসেম ফুড এন্ড বেভারেজ কারখানার ভবন পরিদর্শনে আসেন।

এসময় কেন্দ্রীয় নেতাদের সাথে সামনের সারিতে দাঁড়ানোকে কেন্দ্র করে এই সংঘর্ষ সংঘঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *