অন্যান্য

হামলা মামলার পর বরিশালের সেই ঘটনায় দু’পক্ষের সমঝোতা

হামলা মামলার পর বরিশালের সেই ঘটনায় দু’পক্ষের সমঝোতা।

মেয়রের সাথে প্রশাসনের কর্মকর্তাদের বৈঠক বরিশাল বিভাগীয় কমিশনারের বাসভবনে অনুষ্ঠিত হয়েছে। ঐ বৈঠকে মামলা প্রত্যাহারসহ দু’পক্ষের সমঝোতার আশ্বাস দিয়েছেন। মহানগর আওয়ামী লীগের সভাপতি জানিয়েছেন, রবিবার (২২ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে দু’পক্ষের বৈঠকে সমঝোতার আশ্বাস দিয়েছেন।

অবশেষে সমঝোতা হয়েছে সম্প্রতি বরিশালে ইউএনওর বাসভবনে হামলার ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের বিষয়টি। বিভাগীয় কমিশনার সাইফুল ইসলাম বাদলের বাসভবনে রাতে সমঝোতা বৈঠকটি হয়।

জানা গেছে, বরিশাল বিভাগীয় কমিশনারের বাসভবনে মেয়রের সাথে প্রশাসনের কর্মকর্তাদের বৈঠকে মামলা প্রত্যাহারসহ দু’পক্ষের সমঝোতার আশ্বাস দিয়েছেন।

সমঝোতা বৈঠকটি সফল হওয়ার খবর পেয়েছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমান। তবে তার দাবি, তিনি সমঝোতা বৈঠকে ছিলেন না। এটা সিনিয়ররা করেছেন। কী শর্তে সমঝোতা হয়েছে বা সমঝোতা পরবর্তী মামলা প্রত্যাহারে কোন শর্ত যুক্ত রয়েছে কি-না তা তিনি নিশ্চিত করেননি।

তিনি বলেন, এ বিষয়ে জেলা বা বিভাগীয় প্রশাসনের তরফে আনুষ্ঠানিক বিজ্ঞপ্তি দেয়া হবে। বৈঠক বিষয়ে প্রকাশিত ছবিতে পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান বিপিএম, জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার, সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, মহানগর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট এ কে এম জাহাঙ্গীর হোসেনকে দেখা গেছে।

আরও সংবাদঃ হামলা মামলার পর বরিশালের সেই ঘটনায় দু’পক্ষের সমঝোতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *