অন্যান্য

ব্রাহ্মণবাড়িয়ায় নদীর মাঝে নৌকায় করে দুই গ্রামবাসীর সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়ায় নদীর মাঝে নৌকায় করে দুই গ্রামবাসীর সংঘর্ষ

মাঝ নদীতে নৌকায় করে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। প্রায় দুই ঘণ্টা ধরে ফুটবল খেলাকে কেন্দ্র করে এই সংঘর্ষ চলে।

সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর এবং ফতেহপুর গ্রামবাসীর মধ্যে শনিবার (২১ আগস্ট) দুপুরে এ সংঘর্ষ হয়। এ সময় গ্রামের নারী ও শিশুদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

স্থানীয় পাকশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, পরমানন্দপুর ও ফতেহপুর গ্রামের বাসিন্দারা নৌকায় করে সংঘর্ষ করেছে বলে খবর পেয়েছি। এটা মীমাংসা করার চেষ্টা করবো গ্রামের মুরব্বিদের নিয়ে।

জানা যায়, ফুটবল খেলা নিয়ে গত শুক্রবার সন্ধ্যায় পরমানন্দপুর গ্রামের একাংশের সাথে ফতেহপুর গ্রামের যুবকদের হাতাহাতি হয়। পরদিন সকালে এর জের ধরে দুই গ্রামের যুবকেরা নৌকা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানায়, পরমানন্দপুর ও ফতেহপুর গ্রামের মধ্যবর্তী কড়াগাঙ এলাকায় দুই গ্রামের লোকজন নৌকায় করে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। তবে সংঘর্ষে কেউ হতাহত হয়েছে কিনা জানা যায়নি।

এই বিষয়ে জানতে চাইলে জেলা পুলিশের সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিছুর রহমান বলেন, দুই গ্রামের মানুষের মধ্যে সংঘর্ষের কোনো খবর পাইনি। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *