বিনোদন

শামসুন্নাহার স্মৃতি থেকে পরীমনি হয়ে ওঠা সিনেমার গল্পকেও হার মানায়

সম্প্রতি দেশে আলোচনা-সমালোচনার জন্ম দেন চিত্রনায়িকা পরীমনি। ব্যবসায়ী নাসির উদ্দিনের বিরুদ্ধে বোট ক্লাবে ধর্ষনের মামলার ঘটনায় ব্যাপক আলোড়নের সৃষ্টি হয় সারাদেশে। গত ২০১১ সালে বিনোদন জগতে কাজের স্বপ্ন নিয়ে ঢাকায় আসেন সাতক্ষীরার তরুণী শামসুন্নাহার স্মৃতি। এরপর ধারণ করেন পরীমণি নাম। মডেলিং দিয়ে শুরু হয়েছিল তার পথচলা। এরপর বেশকিছু টিভি অনুষ্ঠান ও নাটকে কাজ করেন। তবে একের পর এক সিনেমায় যুক্ত হয়ে ঝড়ের মতো মুহূর্তেই তিনি আলোচনার কেন্দ্রে চলে আসেন।

ব্যক্তি জীবনে বিয়ে করেন তিনটি। টেকেনি একটিও। পিরোজপুরে একটি ঢাকায় আসার পর আরো দুটি। তার বাবার বাড়ি নড়াইল উপজেলায়। কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন তার বাবা। পরীমনীর লেখাপড়া উচ্চ মাধ্যমিক পর্যন্ত। সময়টা ছিল ২০১৫ সাল। সে বছর মুক্তি পায় পরীমণি অভিনীত প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’। কিন্তু অবাক করার মতো ব্যাপার হলো, ওই সিনেমা মুক্তির আগেই তিনি প্রায় ২৩টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন! যা বাংলাদেশ তো বটেই, যেকোনো সিনেমা ইন্ডাস্ট্রির নায়িকাদের ক্ষেত্রেই বিরল।

যদিও সবগুলো সিনেমা শেষ পর্যন্ত মুক্তির আলো দেখেনি। ‘ভালোবাসা সীমাহীন’ দিয়ে যাত্রা শুরু হলেও পরীমণি আলোচনায় আসেন ‘রানা প্লাজা’ সিনেমার মাধ্যমে। কেবল ২০১৫ সালেই তার এক ডজন সিনেমা মুক্তি পেয়েছিল। রাতারাতি ঢালিউডের তারকা বনে যান তিনি। সেই সঙ্গে তার হাতে আসতে থাকে নতুন নতুন সিনেমার কাজ আর কাড়ি কাড়ি অর্থ। শুরু হয় তার বিলাসবহুল জীবন।

একেবারে নিম্ন পরিবার থেকে উঠে আসা পরীমণি রাজধানীর অভিজাত এলাকা বনানীতে ফ্ল্যাট নেন। লেকের ধারে তার সেই রাজকীয় বাসার অন্দরমহল বিভিন্ন সময় ছবি ও ভিডিওতে দেখা গেছে। এছাড়া একাধিক গাড়িও রয়েছে এই অভিনেত্রীর। কিছুদিন আগে এক দুর্ঘটনায় তার আগের গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। সবাইকে অবাক করে দিয়ে মাত্র এক দিন পরেই নতুন আরেকটি বিলাসবহুল গাড়ি কিনে ফেলেন পরী। তখন অবশ্য অনেকে তার এত অর্থের উৎস নিয়ে প্রশ্ন তোলেন।

সিনেমায় পরীমণির জনপ্রিয়তা বাড়ে ২০১৬ সালে। ওই বছর মুক্তি পায় জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘রক্ত’। সেখানে বেশ সাহসী চরিত্রে অভিনয় করে ব্যাপক আলোচিত হন তিনি। এর পরের বছর ‘অন্তর জ্বালা’ সিনেমায় কাজ করেও প্রশংসিত হয়েছিলেন এ নায়িকা। তবে পরীমণির ক্যারিয়ারে এ পর্যন্ত সবচেয়ে প্রশংসিত সিনেমা ‘স্বপ্নজাল’। যেটি নির্মাণ করেছেন ‘মনপুরা’ খ্যাত গিয়াসউদ্দিন সেলিম। এটি মুক্তি পেয়েছিল ২০১৮ সালে।সবশেষ সিনেমা বিশ্বসুন্দরী।

সিনেমায় পরীমণির সাফল্য খুব একটা উল্লেখযোগ্য নয়। কেননা তার অভিনীত কোনো সিনেমাই খুব একটা দর্শকপ্রিয়তা পায়নি। তিনি মূলত ব্যক্তিগত নানা কর্মকাণ্ডেই পরিচিতি পেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় খোলামেলা রূপে হাজির হওয়া এবং বিভিন্ন সময়ে বিতর্কিত কাজ ও মন্তব্য করে চর্চার বিষয়ে পরিণত হয়েছেন তিনি।

সম্প্রতি পরীমণির ঝলমলে ক্যারিয়ারে লেগেছে দাগ। গত জুন মাসে উত্তরা বোট ক্লাবে তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনায় তিনিই হয়েছেন বিতর্কিত। সেই ঘটনার রেশ কাটিয়ে কিছুটা স্বাভাবিক হয়ে উঠেছিলেন পরী।

গতকাল বুধবার (৪ আগস্ট) বিকেলে তাকে আটক করেছে র‍্যাব। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মাদকদ্রব্য জব্দ করা হয়। উচ্ছৃংখল আর বেপরোয়া আচরনের ফল পেল হাতেনাতে ঢালিউডের এই গ্ল্যামারগার্ল।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *