ফাঁটল ধরেছে সানী-মৌসুমীর প্রায় ৩০ বছরের সংসারে!!

বিতর্ক থামছেই না চিত্রনায়ক জায়েদ খান, ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমীকে ঘিরে। ডিপজলের ছেলের বিয়েতে ঘটনার সুত্রপাত। যেখানে ওমর সানী জায়েদ খানকে চড় মারেন স্ত্রীকে অসম্মান করার অভিযোগে। এসময় জায়েদ খান ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলে দাবি করেন সানী। এরপর জায়েদ খানের বিরুদ্ধে মৌসুমীকে হয়রানি ও সংসার ভাঙার চেষ্টা করার অভিযোগ জমা দেন ওমর সানী গত রোববার শিল্পী সমিতির কাছে।

এ নিয়ে গত দুইদিন ধরেই এই দুই চিত্রনায়ক পাল্টাপাল্টি অভিযোগ করছিলেন। কিন্তু এই অভিযোগ যাকে ঘিরে সেই মৌসুমী ছিলেন নীরব ভূমিকায়।অবশেষে মৌসুমী সোমবার মুখ খুলেছেন। এই নায়িকা জায়েদ খান ও ওমর সানীর মধ্যকার দ্বন্দ্ব-লড়াই ইস্যুতে বিবৃতি দিয়েছেন।

যেখানে মৌসুমিকে দেখা যায় ওমর সানীকে ‘ভাই’ বলে সম্বোধন করতেও। গণমাধ্যমকে এই চিত্রনায়িকা বলেন, আমার প্রসঙ্গটা টানার কোনো প্রয়োজন ছিল না ‘আমি মনে করি। জায়েদ আমাকে যথেষ্ট সম্মান করে, আমি জায়েদকে অনেক স্নেহ করি। আমাদের মধ্যে খুবই ভালো একটা সম্পর্ক, যতটুকু কাজের সম্পর্ক সেটা । সেখানে ও আমাকে অসম্মান করার কোনো প্রশ্নই ওঠে না। আর ওর মধ্যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে এমন কিছুই আমি দেখিনি। তারপরও বলব, জায়েদ অনেক ভালো ছেলে। সে কখনই আমাকে অসম্মান করেনি।’

মৌসুমী বলেন, ‘কেন এই প্রশ্নটা বারবার আসছে, সে আমাকে বিরক্ত করছে-উত্ত্যক্ত করছে, এই জিনিসটা আমার আসলে… জানি না এটা কেন হচ্ছে। সে সমস্যা আমাদের পারিবারিকভাবেই সমাধান করা দরকার ছিল।’ এটা যদিও একান্ত আমাদের ব্যক্তিগত সমস্যা।

এই নায়িকা স্বামী ওমর সানিকে ‘ভাই’ সম্বোধন করে বলেন, এখানে জায়েদের খুব একটা দোষ আছে বলে আমি মনে করিনা। আরেকটা কথা বলতে চাই, ওমর সানী কেন এত আনন্দ পাচ্ছেন- আমাকে ছোট করার মধ্যে আমাদের… যাকে আমরা অনেক শ্রদ্ধা করে আসছি সেই সেটা আমি বুঝতে পারছি না। সেটিই আমি আশা করি, আমার কোনো সমস্যা থাকলে অবশ্যই আমার সঙ্গে সমাধান করবে।

এদিকে মৌসুমীর এমন বক্তব্যর পরে ভক্তদের মনেও প্রশ্ন জাগছে, তাহলে কি ফাঁটল ধরেছে সানী-মৌসুমীর প্রায় ৩০ বছরের সংসার জীবনে?

Leave a Comment