অন্যান্য

রেজাউলের বাসা সরগরম, শাহাদাতের বাসা ফাঁকা

ভোটের আগের রাতে সব প্রার্থীর বাসভবন সরগরম থাকবে সেটাই স্বাভাবিক।

রাত পোহালেই চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন। অথচ মেয়র পদে দুই প্রধান প্রতিদ্বন্ধী আওয়ামী লীগ মনোনীত রেজাউল করিম চৌধুরী ও বিএনপি মনোনীত ডা. শাহাদাত হোসেনের বাসায় দেখা গেছে ভিন্ন চিত্র।

রাত ৯টা ৪৫ মিনিটে নগরীর ওয়ার সিমেট্রির পাশে ডা. শাহাদাতের বাসায় সরেজমিনে দেখা যায় সুনসান নিরবতা। তিনি বাসায় নেই। নেই কোন নেতাকর্মীর উপস্থিতি। বাসার মুল ফটক তালাবদ্ধ।

পরে রাত ১০.০০ টায় নাসিমন ভবন দলীয় কার্যালয়ে গিয়েও ডা. শাহাদাত এবং কোন নেতাকর্মীর দেখা পাওয়া যায়নি। বাসার মতো দলিয় কার্যালয়ও ছিল ফাঁকা। নির্বাচনী প্রচারণা না থাকার পরও হঠাৎ এমন পরিবেশকে অনেকে কৌশল হিসেবেও মনে করছেন।

অন্যদিকে নগরীর বহদ্দারহাট রেজাউল করিমের বাসায় গিয়ে দেখা যায় অন্য রকম চিত্র। চট্টগ্রামের শীর্ষ নেতাদের পাশাপাশি কর্মীদের উপস্থিতিতে পরিবেশ ছিল সরগরম। রাত ১০ টায় রেজাউল করিম চৌধুরীর বাসা থেকে বের হন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরীসহ আরো অনেকেই। নির্বাচনী প্রচারণা বন্ধ থাকায় সারাদিন তাঁর বাসায় ছিল এমন উৎসবমূখর পরিবেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *