অন্যান্য হোম

ঈদের কেনাকাটা শেষে ফিরছিলেন , ছেলের সামেনই বাবাকে কু*পিয়ে হ*ত্যা

ঈদের কেনাকাটা শেষ করে বাড়িতে ফেরার পথে শিশু সন্তানের সামনে কুপিয়ে হ* ত্যা করা হয়েছে বাবাকে। ঘটনাটি ঘটেছে ভারতের নদীয়ার নাকাশিপাড়া থানার হরনগর গ্রাম পঞ্চায়েতের ঘুর্নি এলাকায়। ধারালো অ* স্ত্রের আঘাতে নি* হত জাহিদুল শেখ তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যা সাগিরা বিবির স্বামী।

আরো পড়ুনঃ ৫২ কোটি টাকার ট্রাফিক ডিজিটালাইজের প্রকল্প ব্যর্থ…!

ঈদুল ফিতর উপলক্ষ্যে পরিবারের জন্যে কেনাকাটা করে ফেরার পথে হামলার শিকার হয় তারা। প্রথমে বোমা ফাটিয়ে আতঙ্ক ছড়িয়ে সড়কে গাছের গুড়ি ফেলে সড়ক বন্ধ করা হয়। এরপর তাদের এলোপাতাড়ি কো* পাতে থাকে দুর্বৃত্তরা। এসময় গুরুত্বর জখম হন পঞ্চায়েত সদস্যার স্বামী। আশঙ্কাজনক আরও কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়। খবর হিন্দুস্তান টাইমস।

এই ঘটনায় অভিযোগের তির কংগ্রেসের মদদপুষ্ট দুর্বৃত্তদের বিরুদ্ধে। বুধবার (৩ এপ্রিল) রাত ৯ টায় দিকে হরনগর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্যা সাগিরা বিবি এবং তার স্বামী জাহিদুল শেখ তার পরিবার এবং কয়েকজন প্রতিবেশীকে নিয়ে ঈদের কেনাকাটা করে বাড়ি ফিরছিলেন। ঘূর্ণি গ্রামে পৌঁছাতেই হঠাৎ তাদের লক্ষ্য করে শুরু হয় বোমাবাজি। তারা সামনে কিছুটা এগিয়ে যেতে গিয়ে দেখেন একটি খেজুর গাছের গুড়ি রাস্তায় ফেলা রয়েছে।

এরপরই আচমকা অন্তত ১০ জন দুর্বৃত্ত ধা* রালো অ* স্ত্র নিয়ে তাদের উপর হা* মলা চালায়। পঞ্চায়েত সদস্য সাগিরা বিবি অ* স্ত্রের কোপে গুরুতর আ* হত হন। আক্রান্ত হয় তার আট বছরের ছেলে ও তার স্বামী জাহিদুল শেখকে রক্তাক্ত অবস্থায় নাকাশিপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। বাকিরা আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।
এই ঘটনা নিয়ে মৃত জাহিদুল শেখের ভাইয়ের ছেলে বাসির শেখ বলেন, ‘আমরা খবর পাই আমার কাকা এবং তার পরিবারকে নিয়ে যখন ঈদের বাজার করে বেতোয়া থেকে বাড়ি ফিরছিলেন। ঠিক তখনই তাদেরকে রাস্তায় আটকানো হয় এবং বোমাবাজি করা হয়। তাদের আটকে এলোপাতাড়ি কোপায় দুর্বৃত্তরা।’ তবে কী কারণে হামলা চালানো হয়েছে, সে সম্পর্কে কিছুই বলতে পারেননি না তিনি।

আরো পড়ুনঃসোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার নিজাম উদ্দিন ভালো আছেন

খবর পেয়ে ঘটনাস্থলে যায় নাকাশিপাড়া পুলিশ বাহিনী। পরিবারের সঙ্গে কথা বলে দুর্বৃত্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনা এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। অন্যদিকে লোকসভা ভোটের আগে এই খু* নের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

হ* ত্যার ঘটনায় বিজেপিদলীয় প্রার্থী দিলীপ ঘোষ বলেন,’যত দু* র্বৃত্ত সব তৃণমূলে। কারণ যতবার তৃণমূল নেতা খু* ন হন, ততবার দেখা গিয়েছে, তৃণমূলের লোকই খু* ন করেছে। পরিবার সবসময়ই সিবিআই তদন্ত চায়। কারণ পার্টিকেও ওরা বিশ্বাস করে না।’ তৃণমূলের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *