অন্যান্য

মধ্যরাতে সিলেটে ডাকাত আতঙ্ক, মসজিদে মসজিদে মাইকিং, পুলিশের টহল জোরদার

ক্রমেই অবনতি হচ্ছে সিলেটে বন্যা পরিস্থিতি। এতে অসহায় হয়ে পরেছে সিলেট ও সুনামগঞ্জের লোকজন।
শনিবার বানবাসী মানুষেরা সারা দিন বিদ্যুৎ বিচ্ছিন্ন দিন কাটিয়েছে। রাতে সিলেট নগরের মসজিদে মসজিদে হঠাৎ করে মাইকিং-এলাকায় ডাকাত পড়েছে। আপনারা সাবধান থাকুন। একই ঘোষণা এক-দুইটি মসজিদে নয় নগরের বিভিন্ন প্রান্ত থেকে ভেসে আসতে থাকল।স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এই ঘটনার পর।
এ সময় আশপাশের এলাকায় ছড়িয়ে পড়ে মানুষের চিৎকার-চেচামেচির শব্দ।

এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আলী মাহমুদ বলেন, আমরা খবর পেয়ে এসেছি। আপাতত এর বাইরে আর কিছু জানি না। পরে বিস্তারিত জানাব।

তিনি বলেন, পুলিশ মাঠে আছে, কেউ আতঙ্কিত হবেন না। রাত সোয়া ৩টার শেষ খবর পাওয়া পর্যন্ত কোথাও ডাকাতির কোন সংবাদ পাওয়া যায়নি। আমরা দিনরাত ২৪ ঘণ্টা আপনাদের সেবায় নিয়োজিত আছি। কোথাও কোনো ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে আমাদের জানাবেন। আপনারা চোখ-কান খোলা রাখবেন। আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে আপনাদের পাশে আছি।

এ বিষয়ে সিলেট রেঞ্জ ডিআইজি অফিসের অতিরিক্ত পুলিশ সুপার গৌতম দেব গণমাধ্যমকে বলেন, এখন পর্যন্ত  তেমন কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি সিলেট শহরে ডাকাতির বিষয়ে। অনেকে ফেসবুকে পোস্ট করছেন আতঙ্কিত হয়ে। আতঙ্কিত হওয়ার কিছু নেই। আমরা শুনেছি কেউ কেউ মসজিদে মাইকিংয়ের সাহায্য চাচ্ছেন। সর্বত্র পুলিশের টহল জোরদার করা হয়েছে।

তিনি বলেন, এরপরও কোথাও ডাকাতি বা এ ধরনের কোনো সঠিক খবর পাওয়া গেলে সিলেট মেট্রোপলিটন পুলিশের কন্ট্রোল রুমে (০১৩২০০৬৯৯৯৮) অথবা ৯৯৯ নম্বরে কল করুন।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *