অন্যান্য

বসুন্ধরায় এক শিল্পগ্রুপের গানম্যানের গুলি আরেক শিল্পগ্রুপের গাড়িতে

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ই-ব্লকে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকার (আইএসডি) সামনে গুলির ঘটনা ঘটেছে। বুধবার (৮ মে) বিকেল সাড়ে ৩টার দিকে ওই স্কুলে একটি গাড়ি থেকে এই গুলি করা হয়। গুলিতে দুটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কোনো মানুষ হতাহত হননি। খবর পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে ভাটারা থানা পুলিশ।

জানা গেছে, গুলির ঘটনাটি ঘটেছে এক শিল্পগ্রুপের গাড়ি থেকে। গুলি গিয়ে লেগেছে অপর শিল্পগ্রুপের গাড়িতে। গ্রুপ দুটির মালিকের সন্তানেরা ওই স্কুলে লেখাপড়া করে। তবে পুলিশ বলছে, ঘটনাটি অসাবধানতাবশত ঘটেছে।

বুধবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন রাজধানীর ভাটারা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম। তিনি বলেন, ‘বসুন্ধরা আবাসিক এলাকার ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে (আইএসডি) গুলির ঘটনা ঘটে। এতে দুটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তা ছাড়া তেমন কিছু হয়নি। বিষয়টি অসাবধানতাবশত হয়েছে।’

আরও পড়ুন : রাফায় হামলা করলে ইসরায়েলে অস্ত্র সরবরাহ বন্ধের হুঁশিয়ারি বাইডেনের

পুলিশ সূত্রে জানা গেছে, আইএসডি স্কুলে ওই দুজন শিল্পগ্রুপের মালিকের সন্তানেরা লেখাপড়া করে। প্রতিদিনের মতো বুধবার তাদের নিতে স্কুলের সামনে দুটি গাড়ি আসে। গাড়ি দুটি পাশাপাশি ছিল। এ সময় একজনের গাড়িতে থাকা গানম্যানের শটগান থেকে মিসফায়ার হয়। এতে তাদের গাড়ি ভেদ করার পাশাপাশি অপর গ্রুপের গাড়িতেও লাগে। এতে হতাহতের ঘটনা না ঘটলেও স্কুলের শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

তিনি আরও বলেন, গানম্যানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং বন্দুকের লাইসেন্সের কাগজপত্র যাচাই-বাছাই করা হচ্ছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *