বিয়ের ৪ মাসের মাথায় মা হলেন অভিনেত্রী

বিয়ে হলো মাত্র ৪ মাস। এরই মধ্যে জমজ সন্তানের মা হয়েছেন অভিনেত্রী নয়নতারা। অভিনেত্রী নয়ন তারার স্বামী এ বিষয়টি নিশ্চিত করেছেন। দক্ষিণ ভারতের জনপ্রিয় সিনেমা পরিচালক ভিগনেশ শিবান তাদের জমজ সন্তানের কথা নিশ্চিত করেছেন। তিনি বলেন আমাদের পরিবারের সবার দোয়া সকল দর্শকদের আশীর্বাদ এবং আমাদের সকল ভাল কাজের বিনিময়ে আমরা দুটি সন্তান জন্ম দিয়েছি। সকালে আমাদের সন্তানের জন্য আশীর্বাদ করবেন।

চলতি বছরের জুন মাসে এই দম্পতির বিয়ে হয় এর আগে তারা লিভিং টুগেদারে অনেক বছর বসবাস করেছেন একসাথে। তাদের বিয়ে হয়েছে এখনো এক বছর পূর্ণ হয়নি, কিন্তু এক বছর পূর্ণ হওয়ার আগে কিভাবে তাদের সন্তান জন্ম হলো এই নিয়ে নেট দুনিয়া চলছে ব্যাপক সমালোচনা। তাদের কয়েকজন বক্ত ফেসবুকে কমেন্ট করেন বুঝলাম না কিছু বিয়ে হয়েছে মাত্র চার মাস এর মধ্যে কিভাবে সন্তান জন্ম হয়।

নয়নতারার সাথে তার ২০১৫ সালে প্রথম পরিচয় হয় সিনেমার শুটিং করতে গিয়ে এরপর থেকে তাদের ভালোলাগা থেকে ভালবাসা শুরু হয় এবং ২০২২ সালের জুন মাসে সে ভালোবাসা বিয়েতে পরিণত হয়।

৯ জুন মহাবলীপুরমের শেরাটন পার্ক রিসোর্টে পরিণতি পায় এই প্রেমের গল্প। সেই বিয়ের আসরে হাজির ছিলেন রজনীকান্ত থেকে শাহরুখ খান!

Leave a Comment