শাকিবকে পেতে কৌশলী হচ্ছেন দুই বধু

শাকিব খানকে কাছে পেতে দুই বধু অপু বিশ্বাস এবং শবনম বুবলি দুজনেই কৌশলী হচ্ছেন বলে গুঞ্জন উঠে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম জয়ের জন্মদিন উপলক্ষে একই ঘরে উপস্থিত হয় অপু বিশ্বাস এবং শাকিব খান। এই দৃশ্য দেখার পর হঠাৎ ফেসবুকে অপু বিশ্বাস জানায় শাকিব খান এবং তার বিয়ের কথা। শাকিব খান এবং বুবলির বিয়ে হয়েছে দুই বছর পার হলেও এতদিন তা গোপন ছিল।

হঠাৎ করে শবনম বুবলি তার ফেসবুক আইডিতে জানান শাকিব খান এবং তার বিয়ের কথা এবং তাদের একমাত্র সন্তান বীরের ছবি প্রকাশ করেন।

বুবলি ফেসবুকে তার সন্তান বীরের ছবি প্রকাশ করে বলেন আমি এবং শাকিব খানের সন্তান বীর আপনারা বীরের জন্য দোয়া করবেন তিনি দর্শকদের কাছে দোয়া প্রার্থনা করেন। বুবলি ফেসবুকে পোস্ট করার পর শাকিব খান নিজেও পোস্ট করেন এবং বলেন বীর আমাদের সন্তান তার জন্য আপনারা দোয়া করবেন। এদিকে বুবলি পোস্ট করার পরও মুখ খোলেননি অপু বিশ্বাস।

তবে অপু বিশ্বাস তার একটি পোস্টে মন্তব্য করেন শাকিব খুব ভালো মানের মানুষ। অপরদিকে গুঞ্জন উঠেছে বুবলির সাথে আপাতত শাকিব খানের বিচ্ছেদ হয়েছে তাদের মাঝে সম্পর্ক ভালো নেই যদিও তারা একসাথে সিনেমার শুটিং করছেন।

বুবলি বলেন আমাদের একসাথে সিনেমা শুটিং হচ্ছে অনেক লোকের ভিড় হচ্ছে সকলে আমাদের ব্যক্তিগত বিষয় নিয়ে প্রশ্ন করেন। এগুলো শুনতে আমার আর ভালো লাগেনা, আমিতো যা বলার ফেসবুকে বলে দিয়েছি। আপনারা আমাকে এ বিষয়ে আর কোন প্রশ্ন করবেন না। তবে শাকিব খান বুবলিকে ডিভোর্স দিয়েছে কিনা এই বিষয়ে বিস্তারিত বা এখনো কোনো প্রমাণ পাওয়া যায়নি।

আসলেই শাকিব খান এবং বুবলির বিচ্ছেদ হয়েছে কিনা তা নিয়ে নেট দুনিয়া চলছে আলোচনা সমালোচনা।

Leave a Comment