বিনোদন

আবারো বিয়ে করবেন হুমায়রা সুবাহ

বাংলাদেশের আলোচিত সমালোচিত এবং অত্যন্ত জনপ্রিয় নায়িকা হুমায়রা সাবাহ। হুমায়রা সুভার সর্বপ্রথম মিডিয়া জগতের পরিচিতি লাভ করে বাংলাদেশ ক্রিকেটের অন্যতম বোলার রুবেল হোসেনের মাধ্যমে। জানাজায় ক্রিকেটার রুবেল হোসেনের সাথে শোভা দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক করে। এরপর বিভিন্ন ঝামেলা শুরু হয় তাদের দুজনের সম্পর্কের মধ্যে। তখন তারা একে অন্যকে ভুল বুঝতে শুরু করে।

তাদের অডিও এবং ভিডিও বার্তাগুলো অনলাইন মিডিয়া ছড়িয়ে পড়ে। অডিও এবং ভিডিও গুলো অনলাইন মিডিয়া ছড়িয়ে পড়ার পরে দর্শকদের মনে শুরু হয় নানান জল্পনা কল্পনা। এরপর রুবেল হোসেন পারিবারিকভাবে বিয়ে করেন। আর এদিকে সুবহা তখনো সিঙ্গেল থেকে যায়। অবশেষে গত কয়েক বছর আগে হুমাইরা সুবহা জনপ্রিয় সংগীত শিল্পী ইলিয়াস হোসেনকে গোপনে বিয়ে করেন।

সুবহা যদিও জানতেন এর আগেই ইলিয়াস হোসেনের একজন স্ত্রী রয়েছে এবং তাদের সন্তান রয়েছে। সবকিছু জেনেও ইলিয়াস হোসেনকে বিয়ে করেন সুভা। বিয়ের কিছুদিন পরে তাদের দুজনের সম্পর্কে ফাটল ধরে। তখন ইলিয়াস হোসেনের প্রথম স্ত্রী অভিযোগ করেন সুভা ইলিয়াসের গায়ে হাত তুলেছে। যদিও তখন বিষয়টি গোপন রাখে এলিয়াস হোসেন। সুবাহ তখন তার ফেসবুকে পোস্ট করেন আমি ইলিয়াসের গায়ে হাত দিয়ে ভুল করেছি আমি তার কাছে ক্ষমা প্রার্থী জীবনে আর কখনো এমন কাজ করবো না।

এ নিয়ে সুবহার পরিবার থেকে ক্ষমা চাওয়া হয় বলা হয় সুবহা এ ধরনের আর কোন কাজ করবে না কখনো। কিন্তু ইলিয়াস হোসেন ততদিনে তাকে ক্ষমা করেনি বরং তাকে ডিভোর্স দেয়ার জন্য প্রস্তুতি নেন। অবশেষে হুমায়রা সুভাকে ডিভোর্স দিয়ে ইলিয়াস হোসেন দেশের বাহিরে চলে যায়। এদিকে সিঙ্গেল জীবনযাপন করছেন সাবাহ।

সম্প্রতি সাবাহ একটি সিনেমায় অভিনয় করেছে ছবিটি এই মাসেই মুক্তি পাবে ছবির নাম বসন্ত বিকেল। এই সিনেমার যতটুকু সমালোচনা হয়নি তার চেয়ে বেশি সমালোচিত এই ছবির নায়িকা হুমায়রা। অনলাইন মিডিয়া সুভাকে নিয়ে নানা ধরনের মন্তব্য করেন। এ বিষয়ে জানতে জিজ্ঞেস করা হলে তিনি জানান আলোচনা সমালোচনার মাধ্যমে মানুষ সামনে আসে।

আর বিয়ে করবে কিনা জানতে চাইলে তিনি জানান তার কাছে সিঙ্গেল জীবন ভালো লাগে। তবে তিনি বিয়ে করতে রাজি হবেন যদি টাকা পয়সা ওয়ালা হ্যান্ডসাম ছেলে পান।

সুবাহা বলেন টাকা পয়সা ওয়ালা ছেলের আলাদা একটা মর্যাদা আছে স্বামীর টাকা পয়সা থাকা মানেই বউয়ের আলাদা মর্যাদা থাকা। তাই তিনি টাকা-পয়সাওয়ালা ছেলেকে বিয়ে করবেন।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *