ফেসবুকে বন্ধুত্বঃ সিলেটে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার তরুণী

ফেসবুকে বন্ধুত্বঃ সিলেটে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার তরুণী

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয়ের পর বান্ধবীর আমন্ত্রণে সিলেট ঘুরতে গিয়ে এক তরুণী (২৩) দলবেঁধে ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৪ আগস্ট) সকালে মহানগর পুলিশের মুখপাত্র উপ-কমিশনার বিএম আশরাফ উল্লাহ তাহের এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি সুনামগঞ্জের হাছননগরের জুনু মিয়ার ছেলে জুবায়ের হোসেন, তার স্ত্রী জুলেখা জুলি ও সিলেট সদর উপজেলার নাজিরেরগাঁও গ্রামের আব্দুল মছব্বিরের ছেলে জয়নাল মিয়া। তারা নাজিরেরগাঁও গ্রামে ভাড়া বাসায় বসবাস করেন। এ মামলার এজাহারভুক্ত আসামি সদর উপজেলার নলকট গ্রামের মৃত বয়তুল্লাহ মিয়ার ছেলে মো. সেলিম আহমদ। তিনি এখনও পলাতক।

জানা গেছে, ফেসবুকে প্রথমে জুলেখা জুলি ও তারপর তার স্বামী জুবায়ের হোসেনের সঙ্গে পরিচয় হয়েছিল ঢাকার আজমপুরের এক তরুণীর। পরে সিলেটে এই দম্পতির বাসায় বেড়াতে আসার পর, গত ১৯ আগস্ট রাত ৯টা থেকে ২১ আগস্ট দিবাগত রাত প্রায় ৩টা পর্যন্ত নাজিরেরগাঁওয়ে জুবায়ের-জুলির বাসায় ভু্ভোগী তরুণীকে আটকে রেখে জুবায়েরসহ সাতজন ধর্ষণ করে। এ সময় জুলি সহযোগিতা করেছে।

এ বিষয়ে মহানগর পুলিশের মুখপাত্র উপ-কমিশনার বিএম আশরাফ উল্লাহ তাহের জানান, মঙ্গলবার দুপুরে মহানগর পুলিশের জালালাবাদ থানায় চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী। পরে এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

তবে ভুক্তভোগী তরুণীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

Leave a Comment