এবার রূপের আগুন ঝরালেন জয়া

বয়স? সেটা কেবলই যে এক সংখ্যামাত্র! দেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান সেটাই স্মরণ করিয়ে দিয়েছেন বহুবার। এবারও যেমন তার ব্যতিক্রম ঘটলো না। সোমবার (২২ আগস্ট) সকালে নতুন ফটোশুটের কিছু ছবি শেয়ার করেছেন জয়া। ঝলমলে সেই ছবিগুলোতে তিনি ধরা দিয়েছেন খোলামেলা, আবেদনময়ী রূপে। পেছনে আগুনরঙা আলোর অস্তিত্ব।

এসব ছবিতে দেখা যায়—জয়ার পরনে কালো রঙের পোশাক। তার ওপরে ধূসর রঙের একটি পাতলা শার্ট টাইপের পোশাক পরেছেন। মাথায় রঙিন কোকঁড়া চুল। একেকটি ছবিতে জয়ার একেক অভিব্যক্তি মুগ্ধ করেছে নেটিজেনদের। ভক্তরা মন্তব্য করে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

অবশ্য অনেকে নেতিবাচক মন্তব্যও করেছেন। তবে ভালো-মন্দ কোনো মন্তব্যেই সাড়া দেন না জয়া। ছবিগুলো প্রকাশের পর ৫৩ হাজারের বেশি রিঅ্যাকশন ও ৬ হাজারের বেশি মন্তব্য জমা হয়েছে। বোঝাই যাচ্ছে, জয়া ভক্তদের জন্য দিনটি আজ বিশেষ!

ফারহানা হক নামে একজন লিখেছেন, ‘আগুন! পুরাই আগুন! এত সুন্দর মেইনটেইন করেছেন নিজেকে।’ আজমিনুর নামে একজন লিখেছেন, ‘ন্যাচারাল বিউটি।’ নাজমুল ইসলাম রাব্বী নামে এক ভক্ত লিখেন, ‘অবশেষে আজকের তাপমাত্রা বৃদ্ধির কারণ খুঁজে পাওয়া গেল।’ তাহিরা মঞ্জুর বৃষ্টি লিখেছেন, ‘সকালবেলা আগুন লাগায় দিলেন।’

প্রসঙ্গত, জয়া আহসানকে সর্বশেষ দেখা গেছে ‘ঝরা পালক’ নামের একটি সিনেমায়। গত ২৪ জুন এটি মুক্তি পায় পশ্চিমবঙ্গে। সিনেমাটি নির্মিত হয় কবি জীবনানন্দ দাশের জীবনের ঘটনা অবলম্বনে।

আরও সংবাদঃ বাংলাদেশ থেকে অ’শ্লীল মেসেজ, হাইকমিশনে শ্রাবন্তী।

Leave a Comment