পরীমনির ইস্যুতে জিডি করলো সিটি ব্যাংক

পরীমনির ইস্যুতে জিডি করলো সিটি ব্যাংক।

সিটি ব্যাংক কর্তৃপক্ষ পরীমনির ইস্যুতে ঢাকার গুলশান থানায় ডায়েরি করেছেন। জিডিতে উল্লেখ করা হয়েছে,এসব মিথ্যা-বানোয়াট তথ্য প্রচারের মাধ্যমে একটি চক্র সিটি ব্যাংক থেকে চাঁদাবাজির পায়তারা করছে।

এর আগে কয়েকটি গণমাধ্যমে আসে নায়িকা পরীমণিকে সাড়ে ৩ কোটি টাকার গাড়ি উপহার দেওয়া ব্যক্তি সিটি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাশরুর আরেফিন।পরে সোমবার( ৯ আগস্ট) পরীমনিকে কখনো দেখেননি বলে জানান এক ফেসবুক পোস্টে।

গুলশান থানার ওসি আবুল হাসান মঙ্গলবার ( ১০ আগস্ট) জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, বিষয়টি আমার নলেজে রয়েছে।

সিটি ব্যাংক অত্যন্ত সুনামের সঙ্গে দীর্ঘদিন ধরে ব্যাবসা করে আসছে। জিডিতে ব্যাংকের হেড অব কোর্ট অপারেশন গাজী এম শওকত হাসান লিখেছেন ।এই তথ্যকে পুঁজি করে সমাজের কিছু স্বার্থান্বেষী, প্রতারক ও চাঁদাবাজ বিভিন্নভাবে ব্যাংকের কর্মকর্তাদের নাজেহাল করার অপচেষ্টায় লিপ্ত আছে অথবা থাকতে পারে বলে আশঙ্কা রয়েছে।

সম্প্রতি কয়েকটি গণমাধ্যম ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন অভিনেত্রীর বিতর্কিত কর্মকাণ্ডের সঙ্গে দি সিটি ব্যাংক লিমিটেডের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জড়িত বলে একটি মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করে। 

বর্তমানে এসব নিউজের কারণে ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা সামাজিক নিরাপত্তাহীনতা, মানসিক উদ্বিগ্নতায় ভুগছে। জিডিতে বলা হয়, এরূপ অজ্ঞাতনামা ব্যক্তিবর্গ এবং একটি স্বার্থান্বেষী মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমকে ব্যবহার করে ব্যাংকের সুনাম ক্ষুণ্ণ করার অপচেষ্টায় এবং ব্যাংক হতে অবৈধ পন্থায় অর্থ লাভের আশায় বিভিন্ন পদ্ধতি অবলম্বন করছে

এবং ভবিষ্যতে করতে পারে বলে আশঙ্কা করা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *