অন্যান্য

সাজেকে সন্ত্রাসীদের গুলিতে আহত শিশু রোমিও মারা গেছে

রাঙ্গামাটির সাজেকে আঞ্চলিক দুই দলের গোলাগুলিতে আহত সাত বছরের শিশু রোমিও ত্রিপুরা তিন মাস পর চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত ১২ ফেব্রুয়ারি রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দুর্গম গন্ডছড়া এলাকায় পাহাড়ের দুই আঞ্চলিক দলের মধ্যে গোলাগুলির ঘটনায় বাড়ির উঠানে থাকা রোমিও ত্রিপুরা তলপেটে গুলিবিদ্ধ হয়ে মারাত্মক আহত হয়।
গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন

মঙ্গলবার (৭ মে) দিবাগত রাতে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাজেকে সন্ত্রাসীদের গুলিতে আহত শিশু রোমিও মারা গেছে

আরও পড়ুন : টয়লেটের ট্যাংকে পড়ে ছোট ভাইয়ের মৃত্যু, আহত বড় ভাই

রোমিও ত্রিপুরার বাবা ফবেন ত্রিপুরা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, চট্টগ্রাম মেডিকেলে রাত ১১টায় তাকে পিআইসিইউতে রেফার্ড করেন চিকিৎসক। কিন্তু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পিআইসিইউতে কোনো সিট খালি ছিল না। তাই সেখানে থেকে অ্যাম্বুলেন্সে ডেন্টাল হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক লাইফ সাপোর্ট লাগবে বলে। কিন্তু ডেন্টাল হাসপাতালে লাইফ সাপোর্ট না থাকায় সেখানে থেকে এশিয়ান হাসপাতালে নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে রোমিও মারা যায়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার শিশু রোমিও ত্রিপুরার পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি সাজেকে দুর্গম গন্ডাছড়ায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে পাহাড়ি আঞ্চলিক দুই দলের গোলাগুলিতে রোমিও ত্রিপুরা আহত হয়। পরে বিজিবি ও স্থানীয় প্রশাসনের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে সাজেক অস্থায়ী হাসপাতালে চিকিৎসা দিয়ে রাতেই চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়। পরে রাঙ্গামাটি জেলা প্রশাসক, খাগড়াছড়ি জেলা পরিষদ ও খাগড়াছড়ি সেনা রিজিওনের আর্থিক অনুদানে দীর্ঘ ৩ মাস চট্টগ্রাম মেডিকেলে ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের তত্ত্বাবধানে রোমিও ত্রিপুরার চিকিৎসা চলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *