বিনোদন

নায়িকার সামনে উপস্থাপককে চড় দিল নায়ক

সোশ্যাল মিডিয়ায় শনিবার রাত থেকেই ভাইরাল একটি ভিডিও। যেখানে দেখা যায়, নবাগত নায়ক আদর আজাদ ক্যামেরার সামনে মারামারিতে জড়িয়েছেন। তার ছবির নায়িকা বুবলী ও পরিচালক সৈকত নাসিরও সেখানে উপস্থিত ছিলেন। এ ঘটনা ঘটে তাদের নতুন সিনেমা ‘তালাশ’র জন্য আয়োজিত একটি অনুষ্ঠানে। যেখানে আদর আজাদকে দেখা যায় উপস্থাপককে বেধড়ক চড় ও লাথি দিতে।

তবে অভিযোগ উঠেছে, নায়ক আদর আজাদ নিজেদের সিনেমার দিকে দৃষ্টি ফেরাতেই সাজানো এই মারামারি করেছেন। যেখানে বুবলীও সামিল হয়েছেন। তবে তিনি আদরকে থামানোর চেষ্টা করেন।

উপস্থাপক আদরের গেটআপ ও আচরণের সমালোচনা করছেন, যা ভিডিওতে দেখা যায়। তিনি বলেন, তো দায়িত্বশীল না, পাঁচ মিনিট আগেও আদর বের হয়ে গেছে। নিচে নেমেছে। ক্যারেক্টারের ভেতরেও নাই। দেখেন তার চেহারা।’

এমন সময় পরিচালক সৈকত নাসির বলেন, বন্ধ করা উচিত ‘আমাদের ক্যামেরা।’ ঠিক তখনই আদর উঠে এসে উপস্থাপককে কয়েকবার চড় মারেন। এমনকি তাকে ক্যামেরার সামনে টেনে এনে লাথি মারেন। আর এতেই আরও সন্দেহ বাড়ে দর্শকদের।

আমি বুঝতে পারছি না। বিষয়টি নিয়ে জানতে চাওয়া হলে পরিচালক সৈকত নাসির বলেন, ‘আমরা কোনো টক শোতেই অংশ নিইনি। ভিডিওতে লেখা টক শো। কিন্তু ঘটনা তো ঘটেছে। এটা কিসের- এমন প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আসলে প্রেস শো করে আমরা বলব। তখন ক্লিয়ার হবে। সিনেমা দেখলেই বোঝা যাবে।’

তিনি আরও জানান, এটা আমরা ১৫ তারিখ প্রকাশিত করব।’ ‘আসলে সিনেমার গল্পটাই এমন। আমার সিনেমার ভেতরেও এমন সিন আছে।  এটাই ক্লিয়ার করব। আমরা ‘মেকিং অব তালাশ’ তৈরি করছিলাম। সেটারই দৃশ্য।

উল্লেখ্য, বুবলী ও আদরের অভিনীত ‘তালাশ’ আগামী ১৭ জুন মুক্তি পাবে। এটি পরিচালনা করেছেন সৈকত নাসির।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *