পূজা মানসিকভাবে ভেঙে পড়েছেঃ পূজার মা

‘ভালোবাসার রং’ ছবিতে শিশুশিল্পী হিসাবে চলচ্চিত্র জগতে প্রথম কাজ করেছিল পূজা চেরী। ‘পোড়ামন-২’ সিনেমায় পরি চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন এই নায়িকা। শিশুশিল্পী হিসেবে পর্দায় হাজির হওয়া এই নায়িকা এখন পুরোদস্তুর নায়িকা।

শোবিজ অঙ্গনে বেশ কয়েকদিন ধরে আলোচনায় শাকিব, বুবলী আর পূজা চেরী। সম্প্রতি শাকিব খানের সঙ্গে পূজা চেরীর প্রেমের গুঞ্জনে তোলপাড় ঢালিউড পাড়া।

গত মাসের ২২ তারিখে শাকিব ও পূজার বিয়ে হয় বলে গুঞ্জন রটেছে। শুধু তাই নয়, বিয়ের পর ধর্মান্তরিতও হয়েছেন পূজা এমনটাও শোনা যাচ্ছে। এমনকি এটাও শোনা যাচ্ছে, তার কারণেই নাকি শাকিব ও বুবলীর সম্পর্কে চিড় ধরেছে।

এদিকে মেয়েকে নিয়ে এমন গুঞ্জনে এবার মুখ খুললেন মা ঝর্ণা রায়। তিনি বলেন, আমার মেয়েকে বাঁচতে দিন।

মানুষ তাকে নিয়ে যেভাবে খবর প্রকাশ করছে তাতে তার মানসিক অব্স্থা খুবই খারাপ। আমার মেয়েটা ছোট, সারাক্ষণ শুধু কান্না করছে। আমরা সবাই সারাক্ষণ তাকে বোঝানোর চেষ্টা করছি কিন্তু কোনো লাভ হচ্ছে না। এসব কথার কারণে পরিবারের অন্যরাও ভালো নেই।

পূজার মা ঝর্ণা রায় আরও বলেন, পূজা মানসিকভাবে ভেঙে পড়েছে। যেকোনো সময় দূর্ঘটনা ঘটাতে পারে – আমরা এই ভয়েই আছি। আমি মা হয়ে সারাক্ষণ ওর পাশে আছি। বিশ্বাস করেন, প্রেম- বিয়ে এগুলো সব মিথ্যা। মানুষ এভাবে মিথ্যা বলে কি মজা পাচ্ছে? এসব সংবাদের কারণে আমাদের কি অব্স্থা কেউ কি একবার চিন্তা করেছেন?

তাই সবার কাছে হাতজোড় করে বলছি, আমার মেয়েটা ছোট, দয়া করে ওকে বাচঁতে দিন।

Leave a Comment