অন্যান্য

নগরীকে ধুলোবালি মুক্ত রাখতে পানি ছিটালেন প্রশাসক

নগরীতে ধুলোবালি রোধে চসিকের উদ্যোগে গতকাল মঙ্গলবার নতুন রেল স্টেশন প্যারামাউন্ট সিটি থেকে জুবলী রোড মোড় পর্যন্ত রাস্তায় পানি ছিটানোর কার্যক্রম দ্বিতীয় ধাপে শুরু করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন।

এ সময় প্রশাসকের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম চৌধুরী, কর্পোরেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা,প্যারামাউন্ট সিটির স্বত্ত্বাধিকারী ডা. আবদুল করিম, ব্যবস্থাপনা পরিচালক ছালেহ আহমেদ, সোলেমান, রাজনীতিক ও স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

রাস্তায় পানি ছিটানো কার্যক্রমে প্রশাসক বলেন, পানি ছিটানো কার্যক্রম চসিক অব্যাহত রাখবে। তার সাথে সাথে সকলকে যার যার প্রতিষ্ঠানের সামনে নিয়মিত পানি ছিটানোর আহ্বান জানান প্রশাসক। তিনি বলেন, ধুলোবালি বেশি হয় রাস্তা খোঁড়াখুঁড়ির কারণে। তাই চট্টগ্রাম ওয়াসা কর্তৃপক্ষকে বলেছি যেখানে রাস্তা হবে, সেখানে কর্পোরেশনের রাস্তা সংস্কারের গাড়িও উপস্থিত থাকবে। ওয়াসার কাজ শেষ করার সাথে সাথে কর্পোরেশন রাস্তাটি পুনরায় সংস্কার করে ফেলবে। এতে করে ধুলোবালি কিছুটা হলেও কমবে। এই কাজে সকল সেবাধর্মী প্রতিষ্ঠানসহ নগরবাসীর সহযোগিতা কামনা করেন প্রশাসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *