অন্যান্য

চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ, কবিরাজ গ্রেপ্তার

চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ, কবিরাজ গ্রেপ্তার

রাজবাড়ী জেলা সদরের খানখানাপুর মল্লিকপাড়া এলাকায় গর্ভধারণের চিকিৎসা করার নামে এক গৃহবধূকে দফায় দফায় ধর্ষণের অভিযোগ উঠেছে এক কবিরাজের বিরুদ্ধে। এ ঘটনার ন্যায়বিচারের দাবিতে ওই গৃহবধূ (২০) বাদী হয়ে রাজবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত কবিরাজ আবদুল কুদ্দুস শেখকে (৬০) মামলার প্রেক্ষিতে পুলিশ গ্রেপ্তার করে বৃহস্পতিবার (৭ অক্টোবর) আদালতে সোপর্দ করেছে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূর চার বছর পূর্বে বিয়ে হয়। কিন্তু সন্তান না হওয়ায় সে বিভিন্ন জায়গায় ডাক্তারি ও কবিরাজি চিকিৎসা গ্রহণ করতে থাকেন। তাতেও গর্ভধারণ করতে না পেরে দুই মাস খানখানাপুর মধ্যডাঙ্গা এলাকার মৃত নছর উদ্দিন শেখের ছেলে কবিরাজ আবদুল কুদ্দুস শেখের কাছ থেকে চিকিৎসা গ্রহণ করেন। পরবর্তীতে চিকিৎসার অগ্রগতির খোঁজ নেওয়ার ছলে অভিযুক্ত কবিরাজ ওই গৃহবধূর বাসায় এসে গর্ভধারণের প্রলোভন দেখিয়ে কয়েক দফায় তাকে ধর্ষণ করেন।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ওই গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে খানখানাপুর তদন্ত কেন্দ্রের পুলিশের সহযোগিতায় বুধবার (৬ অক্টোবর) রাতে অভিযুক্ত কবিরাজ আবদুলল কুদ্দুস শেখকে গ্রেপ্তার করা হয় এবং আজ তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও সংবাদঃ চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ, কবিরাজ গ্রেপ্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *