এবার পদ্মা সেতুতে বিবাহ বার্ষিকী উদযাপন

আলোচনা থামছেই না পদ্মা সেতু চালুর পর থেকে। পদ্মা সেতু উৎসুক মানুষের একের পর এক ঘটনায় শিরোনাম হচ্ছে । শাস্তি দিয়েও বিধি-নিষেধ ঠেকানো যাচ্ছে না। ভিডিও করা, সেলফি তোলা, ছবি তোলা কিংবা টিকটক বানানোর প্রবণতা চলছেই।

কেউ মূত্র বিসর্জন করছে, কেউ হেঁটে যাচ্ছে, কেউ প্রথম পার হচ্ছে, কেউবা আবার নেচে-গেয়ে উন্মাদনা প্রকাশ করছে। তবে কঠোর হয়েছে প্রশাসন যখন মোটরসাইকেলের দুই যাত্রী নিহত হয়। আজ নতুন করে
এইসবের ভিড়ে আলোচনায় এসেছে এক দম্পতির ভিডিও। যারা পদ্মা সেতুর ওপর নিজেদের প্রথম বিবাহ বার্ষিকী পালন করেছেন। সামাজিক মাধ্যমে এই ভিডিও ছড়িয়ে পড়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বৃহস্পতিবার (৩০ জুন) ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, এক দম্পতি ফুলের তোড়া ও কেক হাতে নিয়ে পদ্মা সেতুতে উপস্থিত।

ওই দম্পতি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে জানান, পদ্মা সেতুর ওপর তারাই প্রথম কাপল যারা বিবাহ বার্ষিকী পালন করছেন। কেক কাটার পর স্বামী-স্ত্রী নিজেদের জন্য এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া চান। এরপর কেক কেটে একে অপরের মুখে তুলে দেন।

এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়। নেটিজেনরা কমেন্টে নানান মন্তব্য করেন। অনেকেই সমালোচনা করেছেন, তবে কেউ কেউ প্রশংসাও করেছেন।

কেননা পদ্মা সেতুতে ছবি তোলা ও ভিডিও করা নিষিদ্ধ হলেও এই দম্পতি কিভাবে আইন ভাঙলেন সেই প্রশ্ন রেখেছেন অনেকেই।

Leave a Comment