খেলাধুলা

করোনায় গুরুতর অসুস্থ মুশফিকের বাবা মা, হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে

করোনায় গুরুতর অসুস্থ মুশফিকের বাবা মা, হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে। করোনায় গুরুতর অসুস্থ বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহমানের বাবা মা। অবস্থা গুরুতর হওয়ায় দুজনকে হেলিকপ্টারে করে রাজধানীতে নিয়ে আসা হচ্ছে। বাবা মায়ের অসুস্থতা গুরুতর হওয়ায় ওয়ানডে ও টি টোয়েন্টি ম্যাচ না খেলে দেশে ফিরে আসছেন। মুশফিকুর রহমানের দেশে ফিরে আসার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এদিকে গত ৭ জুলাই থেকে শুরু হওয়া জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে খেলেননি মুশফিক, কিন্তু ওয়ানডে ও টি-টোয়েন্টিতে খেলা নিশ্চিত ছিল মুশফিকের। আগামী ১৬ই জুলাই থেকে জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু হবে। ১৮ ও ২০ শে জুলাই পরবর্তী দু ম্যাচ অনুষ্ঠিত হবে।

২৩ শে জুলাই থেকে শুরু হবে টি- টোয়েন্টি সিরিজ। বাকি দুটি ম্যাচ হবে ২৫ ও ২৭ শে জুলাই।

এদিকে বাবা মায়ের অসুস্থতা গুরুতর হওয়ায় বুধবার (১৪ জুলাই) হারারে থেকে ঢাকার বিমান ধরবেন মুশফিক। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক হাবিবুল বাশার সুমন।

হাবিবুল বাশার বলেন, মুশফিকের বাবা মা করোনায় আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হওয়ার কথা শুনেছি। সেজন্য ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ না খেলেই দেশে ফিরছে মুশফিক। জানা গেছে, বগুড়া থেকে বিমানে করে তার মা বাবাকে রাজধানীতে নিয়ে আসা হচ্ছে।

অন্য একটি সুত্রে জানা গেছে, মুশফিকের বাবা মায়ের চিকিৎসার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছেন বিসিবি বস নাজমুল হাসান পাপন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *