অন্যান্য

ডুবে যাচ্ছিল সিফাত, তাকে বাঁচাতে গিয়ে মারা গেল আলমিও!


পঞ্চগড়ে গোসল করতে নেমে নদীর পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। একজনকে বাঁচাতে গিয়ে অপরজনও মারা যায় বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরের দিকে পঞ্চগড় সদর উপজেলার অমরখানা চাওয়াই নদীতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো উপজেলা সদরের চৈতন্যপাড়া এলাকার আব্দুল আজিজের মেয়ে আলমি বেগম (১২) এবং একই এলাকার সাইফুল ইসলামের মেয়ে ইসরাত জাহান সিফাত (৯)।

আরও পড়ুনঃ ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং প্রধান সহ গ্রেফতার ৬

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো শুক্রবার দুপুরের দিকে আলমি, সিফাত ও জান্নাতুন নামের তিন শিশু চাওয়াই নদীর পাশে ছাগল চড়াতে যায়। তীব্র গরম ও তাপপ্রবাহ থেকে মুক্তির আশায় তারা নদীতে গোসল করতে নামে। একপর্যায়ে সিফাত গভীর পানিতে তলিয়ে গেলে আলমি তাকে উদ্ধার করতে যায়। এসময় সেও পানিতে তলিয়ে যায়। পরে শিশু জান্নাতুন বিষয়টি পরিবারের সদস্যদের জানালে তারা এসে মৃত অবস্থায় দুজনকে উদ্ধার করেন।

অমরখানা ইউনিয়নের চেয়ারম্যান নুরুজ্জামান নুরু বলেন, ‘দুই শিশু ছাগল চরানোর জন্য চাওয়াই নদীর কাছে যায়। গরমের কারণে হয়তো তারা নদীতে নামে। নদীর মধ্যেই একটি জায়গায় পানি গভীর ছিল। সেখানেই দুজন ডুবে যায়।’

পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক (এসআই) পলাশ চন্দ্র রায় জানান, দুই শিশুর মধ্যে একজন সাঁতার জানতে। এক শিশুকে বাঁচাতে গিয়ে দুজনই একসঙ্গে পানিতে তলিয়ে যায় বলে পরিবার থেকে জানানো হয়। মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *