অন্যান্য

অভিনেত্রী শ্রাবন্তী সুযোগ পেলে ফিরতে চান প্রথম স্বামীর সঙ্গে

অভিনেত্রী  শ্রাবন্তী সুযোগ পেলে ফিরতে চান প্রথম স্বামীর সঙ্গে

টালিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী পর্দায় সফল হলেও সংসারজীবন একদমই ভালো যাচ্ছে না। একে একে তিনটি বিয়ে করেছেন, তবুও ব্যর্থ তিনি। এই অভিনেত্রী সবশেষ দাম্পত্যেও সুখের মুখ দেখেননি। তারা আলাদা থাকছেন দীর্ঘ দিন ধরেই। আদালত পর্যন্ত গড়িয়েছে তাদের এই জটিলতা। এদিকে নতুন করে আলোচনার সৃষ্টি হয়েছে প্রথম স্বামীর সঙ্গে এই অভিনেত্রীকে নিয়ে।

২০০৩ সালে শ্রাবন্তী বিবাহবন্ধনে আবদ্ধ হন পরিচালক রাজীবের সঙ্গে। অভিমন্যু নামে এক পুত্রসন্তান রয়েছে এই দম্পতির। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর থেকে শ্রাবন্তীর সঙ্গেই থাকেন অভিমন্যু ওরফে ঝিনুক।

চলতি বছরই অভিমন্যু আইসিএসই পাস করেছেন। দারুণ নম্বর নিয়ে পাশ করায় ছেলেকে নিয়ে গর্বিত অভিনেত্রী। ছেলে পড়াশোনা শেষ করে বাবা-মায়ের মতো ফিল্ম দুনিয়াতেই আসতে চান।

শ্রাবন্তী টাইমস অব ইন্ডিয়াকে  বলেন—‘ঝিনুক পড়াশোনা শেষ করে টলিউডে আসতে চায়। তবে অভিনয় নয়, বাবা রাজীবের মতো সেও পরিচালনা করতে চায়। অভিমন্যু উচ্চতর ডিগ্রি নিতে চায় ফিল্ম নিয়ে। আর আমার এসব বিষয়ে পুরোপুরি সম্মতি রয়েছে। ঝিনুককে বলে রেখেছি, তোর পরিচালনায় আমি অভিনয় করব।’

এ আলোচনায় উঠে আসে প্রাক্তন স্বামী রাজীব বিশ্বাসের কথাও। শ্রাবন্তী এ সময় রাজীবের প্রশংসা করেন। তার ভাষায়—‘‘স্বামী হিসেবে হয়তো আমার সঙ্গে মতানৈক্য হয়েছে, কিন্তু চিত্রপরিচালক হিসেবে রাজীব অত্যন্ত ভালো কাজ করছে। এমনকি, ‘বিন্দাস’ ও ‘মজনু’ সিনেমায় অভিনয় করেছি আমাদের বিবাহ বিচ্ছেদ চলাকালীন। সুযোগ পেলে ফের ওর সঙ্গে কাজ করতে চাই।’’

শ্রাবন্তী প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু শ্রাবন্তী  বছর ফের হতেই বিবাহবিচ্ছেদের কথা জানান। ২০১৯ সালে তিনি রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।এ সম্পর্কেও ভালো নেই তিনি। কারণ দীর্ঘ দিন ধরে আলাদা থাকছেন তারা। এ জটিলতা গড়িয়েছে আদালত পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *