পটিয়ায় অসহায়দের ত্রান সামগ্রী বিতরণ করেন বিশ্ব ইনসানিয়াত বিপ্লব

বিশ্ব ইনসানিয়াত বিপ্লব বাংলাদেশের পক্ষ্যে পটিয়া উপজেলা শাখা পৌর সদরের বিভিন্ন জায়গার গরীব অসহায়দের ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা বস্তুর উর্ধ্বে মানবসত্তার প্রবক্তা আল্লামা ইমাম হায়াতের নির্দেশে দেশের গরীব দুঃখী মানুষদের পাশে দাড়িয়েছে সংগঠনের জেলা উপজেলা নেতৃবৃন্ধ। তারই ধারাবাহিকতায় পটিয়ার পৌর সদরের আমির ভাণ্ডার পুরাতন বাড়ী, হাদু চৌধুরী বাড়ী, সূর্যত খানের বাড়ী, সিকদার বাড়ী, ধর পাড়া, হিন্দু বাড়ী সহ পটিয়ার কয়েকশত গরীব দুঃখী পরিবারকে ত্রান সামগ্রী পৌঁছে দেন সংগঠনের পৌরসদরের নেতৃবৃন্ধ।

আল্লামা ইমাম হায়াতের দেওয়া এক বিবৃতিতে তারা বলেন, করোনা ভাইরাস সহ পৃথিবীর মধ্যে যে ধ্বংসযজ্ঞ সৃষ্টি হয়েছে তার জন্য অমানুষরাই দায়ী এই ধ্বংসযজ্ঞ থেকে মুক্তির একমাত্র উপায় মানবিক ভাতৃত্ববোধ তথা মানবতার রাজনীতি।

তারা অারো বলেন, সব মানুষ ভাই ভাই। পৃথিবীর সকল মানুষ অামাদের ভাই বোন কেও অনাহারে ভোগলে তার জন্য অামরাও দায়ী। কেও কষ্ট পেলে তার জন্য অামরা দায়ী। সকল মানুষকে কাঁধে কাঁধ মিলিয়ে একে অপরের পাশে থেকে সবার দুঃখ কষ্ঠ ভাগ করে নিয় এবং এই ভাইরাস মোকাবেলায় সবাইকে সচেতন থাকতে তাগিত দেন।