বিনোদন

ভুল ইংরেজি বলে সমালোচনায় শাকিব

চিত্রনায়ক শাকিব খান দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরেছেন। ঢালিউডের এই শীর্ষ তারকা বুধবার (১৭ আগস্ট) দুপুর ১টায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। আমেরিকায় পাড়ি জমিয়েছিলেন গেল বছরের নভেম্বরে, অবশেষে ফিরলেন নিজ দেশে। বিমানবন্দরে অসংখ্য ভক্ত উপস্থিত ছিলেন প্রিয় অভিনেতাকে স্বাগত জানাতে।

এদিকে গাড়িতে ফেরার পথেও ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেতা সংবাদকর্মীদের সঙ্গে কথা বলছিলেন। তবে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ভুল ইংরেজি যদি বলেন, তাহলে শীর্ষ নায়ক বলে নেটিজেনরা তো ছেড়ে কথা বলবেন না। শাকিব ফিরছিলেন, একজন সংবাদকর্মী মাইক্রোফোন এগিয়ে গিয়ে তার দেশে ফেরার অনুভূতি জানতে চান। এ সময় শাকিব গাড়ির জানালা দিয়ে মুখ বাড়িয়ে বলেন, ‘আমি খুব এক্সাইটমেন্ট। ’

নেটিজেনরা মানতে পারছেন না এই ভুল ইংরেজি। সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে এই অংশের ভিডিও। রীতিমতো সমালোচনা করছেন শাকিবের। তাদের প্রশ্ন, এত দিন ধরে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ভুল ইংরেজি?

বুধবার দুপুর ১২টা ৩৮ মিনিট দেশের মাটিতে পা রাখেন এই নায়ক। মঙ্গলবার নিউইয়র্ক জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে উড়াল দেন শাকিব খান।

উল্লেখ্য, গেল বছরের ১২ নভেম্বর শাকিব খান নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন । এ ঢালিউড তারকা চ্যানেল আইয়ের মিউজিক অ্যাওয়ার্ডে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত হয়ে সেখানে যান। এ অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে ঢাকায় ফেরার কথা থাকলেও দেশটিতে গ্রিন কার্ডের আবেদনের কারণে তখন আর দেশে ফেরা হয়নি তাঁর। গ্রিন কার্ডের যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন হয় নিউইয়র্ক সময় গত ২৯ জুলাই। এদিন সন্ধ্যায় সেখানে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসানসহ একটি আড্ডায় অংশ নেন শাকিব খান।

নিউইয়র্কভিত্তিক একটি সংগঠনের আয়োজনে এই আড্ডায় প্রবাসী বাঙালিরা চলচ্চিত্র ও ক্রিকেটের দুই তারকাকে কাছাকাছি পেয়ে ছবি তোলেন ও আড্ডায় মেতে ওঠেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *