স্বামীকে বাদ দিয়ে সিয়ামকে প্রশংসায় ভাসালেন পরীমনি

বর্তমানে মাতৃত্বকালীন ছুটি কাটাচ্ছেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি। নিজের ব্যক্তিগত জীবন এবং চলচ্চিত্র জীবন নিয়ে কখনোই কোনো কিছু লুকিয়ে রাখেন না তিনি। বর্তমানে স্বামী, সংসার এবং সন্তান নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। পরীমণি-শরিফুল রাজ জুটিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব একটি সুখী পরিবার হিসেবে আবিষ্কার করা হয়।

সম্প্রতি ‘দামাল সিনেমার’ হয়ে যাওয়া সংবাদ সম্মেলনের একটি ছবিতে দেখা যায় নায়িকা বিদ্যা সিনহা মিমের হাত শক্ত করে ধরে রেখেছেন শরিফুল রাজ। কিন্তু পাশে দাড়িঁয়ে থাকা নায়ক সিয়াম কারোও হাত স্পর্শ না করে খুব সাবলীল ভঙ্গিতে ছবির জন্য পোজ দিয়ে দাড়িঁয়ে আছেন।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে ফেসবুকে চিত্রনায়ক সিয়ামকে নিয়ে পোস্ট দিয়ে ভক্তদের চমক দেখালেন পরী। স্বামীর কথা মুখে না নিয়ে সিয়ামকে প্রশংসায় ভাসালেন ‘বিশ্বসুন্দরী’ খ্যাত নায়িকা পরীমনি। সিয়ামের চারিত্রিক বৈশিষ্ট্য উল্লেখ করে বিস্ফোরক মন্তব্য করেছেন পরী।

সিয়ামের চারিত্রিক বৈশিষ্ট্য উল্লেখ করে পরী লিখেন,  সিয়ামকে সিনেমার বাইরে কোনও নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনোদিন। তবে তার এ ব্যাপারটা আমার হেব্বি লাগে।

কিন্তু হঠাৎ কেনো এই পোস্ট? সিয়ামকে নিয়ে কেন প্রশংসা করলেন, তাও আবার এমন বিস্ফোরক মন্তব্য, তাতে রহস্য খুঁজে বেড়াচ্ছন পরীভক্তরা। তবে পরে অনেক ভক্তের ধারণা– তেমনটি কিছু নয়। সিয়ামের সঙ্গে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় কাজ করার অভিঙ্গতা থেকেই এমন মন্তব্য করেছেন পরী।

তার এ পোস্টে বোঝা যাচ্ছে,  স্বামীর এরকম পোজ মোটেও ভালো লাগেনি পরীর। যদিও বিষয়টি নিয়ে বিস্তারিত কিছু বলেননি তিনি।

এদিকে ৮ অক্টোবর মধ্যরাতে বিদ্যা সিনহা মিম তার ফেসবুকে  একটা স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেন,  ‘অহংকার পতনের মূল। জাস্ট ওয়েট এন্ড সি।’ পরীমণির আজকের পোস্টের পর, অনেকেই বলছেন মিমের সেই পোস্ট ছিল পরীকে ঘিরেই। যদিও এ বিষয়ে আর কোনো মন্তব্য করেনি মিম।

এক গণমাধ্যমে পরীমণি বলেন, আমি কি ভুল বলেছি? কখনো সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরতে দেখিনি! তবে এরই মধ্যে নেটিজেনদের কেউ কেউ বিষয়টিকে নিয়ে মজা করছেন। তারা সোশ্যাল মিডিয়ায় সিয়াম আর পরীর হাত ধরাধরির একটা ছবি শেয়ার করেন। যেখানে শরিফুল রাজকে উদ্দেশ্য করে অনেক পরামর্শ দিয়েছেন।

তারা মন্তব্য করেছে–‘সিয়াম কিন্তু পরীর হাত ধরলেও চটকা-চটকি করে নাই! শরিফুল রাজ, আপনিও সিয়ামকে অনুসরণ করুন। না হলে সংসার ভেঙে যেতে বেশি সময় লাগবে না।’

Leave a Comment