বিনোদন

হাতখরচ জোগাতেই আসা নুসরাত ফারিয়া এখন হিট নায়িকা

হাতখরচ জোগাতেই শোবিজে আসেন নুসরাত ফারিয়া!

নুসরাত ফারিয়া দেশের জনপ্রিয় অভিনেত্রী। এই অভিনেত্রী গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন । তিনি দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী। এর আগে তার কণ্ঠে দুটি গান প্রকাশিত হয়েছে। এ নায়িকা এবার নতুন আরেকটি গান নিয়ে আসছেন।

নুসরাত ফারিয়া সম্প্রতি ‘বড় মঞ্চের তারকা’ নামক অনুষ্ঠানের অতিথি হয়ে এসেছিলেন। অনুষ্ঠানটির উপস্থাপিকার ভূমিকায় ছিলেন ঢাকাই সিনেমার এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। সেখানে ফারিয়ার সঙ্গে নানা বিষয়ে কথা হয় পূর্ণিমার।

ফারিয়া অনুষ্ঠানে নিজের বিনোদন জগতে আসার গল্প শোনালেন। তিনি বলেন, ‘কখনোই ভাবিনি ক্যামেরার সামনে দাঁড়াব। কোনো দিন চিন্তাও করিনি সিনেমায় কাজ করব। সত্যি কথা বলতে, আমি পকেটমানির (হাতখরচ) জন্য কাজ শুরু করি। আস্তে আস্তে বিশ্বাস করতে শুরু করি, আমি তো সিনেমাতেও কাজ করতে পারি। পুরো বিষয়টা অটো হয়ে গেছে।’

সিনেমায় অভিনয়ের শুরুর দিকের স্মৃতিচারণ করে নায়িকা বলেন, ‘একটা মেহেদির বিজ্ঞাপনে কলকাতায় ছিলাম। আমাকে যখন ফোন করে বলল, আপনাকে একটি অডিশন দিতে হবে। তবে এর আগে আমি কিছু সিনেমার অফার পেয়েছিলাম। কিন্তু তখন আমি শিওর ছিলাম না, আমি সিনেমাই করব। কারণ সিনেমায় অভিনয় করা বড় একটি সিদ্ধান্ত। বিজ্ঞাপনের সেট থেকেই আমি এসকে মুভিজের অফিসে যাই। সেখানে সবাই ছিলেন। ছয় ঘণ্টার মতো অডিশন নেওয়া হলো। সব ধরনের লুকে অডিশন দিয়েছি। কলকাতার বিভিন্ন পুরোনো সিনেমার ডায়ালগ আমাকে বলতে বলা হলো। অডিশন শেষ করার পর গাড়িতে উঠে আম্মুকে বলেছি, আমাকে পছন্দ করবে না। আমি পাব না সিনেমায় সুযোগ।

পরের দিন সারা সকাল আমাকে ফোনে পাচ্ছিল না। দুপুরের পর আমাকে পায় এবং বলে, তুমি আমাদের সিনেমায় কাজ করছ।’

আরও সংবাদঃ হাতখরচ জোগাতেই আসা নুসরাত ফারিয়া এখন হিট নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *