শীতের মধ্যেই বিয়ে আলিয়া-রণবীরের

রণবীর-আলিয়ার বিয়েও ডিসেম্বরে!

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের গুঞ্জনের মধ্যে ছড়িয়ে পড়েছে আরেক খবর। রণবীর ও আলিয়াও বিয়ে করতে যাচ্ছেন। ডিসেম্বরে শীতের মধ্যেই এই দুজনের চার হাত নাকি এক হতে চলেছে। খবরটির সত্য-মিথ্যা নিশ্চিত হওয়া যায়নি। 

আলিয়া রণবীরের প্রেম বলিউডজুডে আলোচিত বিষয়। তারা জুটিবদ্ধ হওয়ার পর থেকে প্রেমের গুঞ্জন চলছে। দুজনকে সিনেমাপাড়ার বাইরে একসঙ্গে প্রায়ই সময় কাটাতে দেখা যায়। এ কারণে তাদের সম্পর্কের গভীরতা নিতে গুঞ্জন আরও দৃঢ় হয়েছে।  

এই বলিউড কাপল প্রেমের বিষয় একদম সরাসরি স্বীকার না করলেও সম্পর্কের গভীরতা আকার-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন। আবার একে-অপরের জন্মদিনে বিশেষ ছবির মাধ্যমে শুভেচ্ছা জানানো, পারিবারিক মুহূর্তগুলো ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমেও তারা আভাস দিয়েছেন, ভালোবাসাটা কেবল দুজনের মধ্যে সীমাবদ্ধ নেই।  দুটি পরিবারেই মিশে গেছে।

ভারতের জনপ্রিয় ওয়েবসাইট ডিএনএর খবর, রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জনটা এবার আরও দৃঢ় হয়েছে।  তাদের বিয়ে করার কথা ছিল গত বছর। তবে করোনার কারণে সেটি হয়নি। এছাড়া গেলো বছর রণবীরের বাবাও মারা গেছেন। তাই এবারের শীতকেই বেছে নিয়েছেন এ যুগল।

সম্প্রতি আলিয়ার মা সনি রাজদানকে প্রশ্ন করা হয়েছিল এ বিষয়ে। তিনি এ বিষয়ে সরাসরি কোনো উত্তর দেননি। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, কবে আলিয়ার বিয়েটা হবে সেটি আমি নিশ্চিত নই। আইও তার বিয়ের দিনক্ষণের অপেক্ষায় আছি।    

তবু ভক্তদের এ বিষয়ে কোনো সুনির্দিষ্ট তথ্য দেবেন কিনা এমন প্রশ্নে আলিয়ার মা বলেন, এখনও অনেক সময় বাকি আছে। ভবিষ্যতে হবে। কখন বিয়েটা হবে তা আমি বলতে পারব না। 

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর অনুযায়ী, আলিয়া ও রণবীর দুজনেই নাকি তাদের নতুন ছবির শুটিং পিছিয়ে দিয়েছেন। এদিকে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর অনুযায়ী, আলিয়া ও রণবীর দুজনেই নাকি তাদের নতুন ছবির শুটিং পিছিয়ে দিয়েছেন।তারা প্রযোজক ও পরিচালককে অনুরোধ করে ছবির শুটিং ডিসেম্বরের জায়গায় পরের বছর জানুয়ারিতে নিয়েছেন। এ থেকেই অনেকে ধারণা করছেন রনবীর ও আলিয়া ডিসেম্বরে বিয়ে করতে যাচ্ছেন।

গত বছর এক সাক্ষাৎকারে চলচ্চিত্র সমালোচক রাজীব মসন্দকে রণবীর জানিয়েছিলেন, করোনার প্রকোপ না থাকলে গত বছরেই বিয়েটা সেরে ফেলতেন তিনি। রণবীর ২০২০ সালেই বাবা ঋষি কাপুরকেও হারিয়েছেন। আলিয়া কঠিন সময়ে প্রেমিকের পাশে থেকেছেন।

সেই সাক্ষাৎকারেই রণবীর ইঙ্গিত দিয়েছিলেন তার নতুন বছরে বিয়ে সেরে ফেলার পরিকল্পনা রয়েছে।

আরও সংবাদঃ শীতের মধ্যেই বিয়ে আলিয়া-রণবীরের।

Leave a Comment