বিনোদন

৬ষ্ঠ শ্রেণীতে প্রথম প্রেম! নিজের প্রেম কাহিনী ফাঁস করলেন আলিয়া

৬ষ্ঠ শ্রেণীতে প্রথম প্রেম! নিজের প্রেম কাহিনী ফাঁস করলেন আলিয়া

সদ্য সাত পাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুরের সঙ্গে। আলিয়া ভাটকে দেখে কে বলবে সে কথা? এখনও যেন পাশের বাড়ির পুতুল পুতুল ছোট্ট মেয়ে! জানেন কি, সত্যি সত্যি ছোট্টবেলাতেই প্রেমের প্রথম পাঠ পড়া হয়ে গিয়েছিল মহেশ ভাটের কন্যার? যা শুনে চোখ কপালে ওঠার জোগাড় স্বয়ং করণ জোহরের!

‘কফি উইথ করণ’র একটি পর্বে যোগ দিয়েছিলেন বছর কুড়ির আলিয়া। সঙ্গে বরুণ ধবন। সেখানেই ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর নায়িকাকে জিজ্ঞেস করা হয় তাঁর প্রেম-জীবনের হালহকিকত। আর তখনই বোমা ফাটান রণবীর-ঘরনি! বলেন সতেরো বছর বয়সের মধ্যেই নাকি তাঁর দু-দুটো প্রেম করা হয়ে গিয়েছিল! হতবাক হয়ে যান করণ!

আলিয়া তখনই ফাঁস করেন, তাঁর জীবনের প্রেমের শুরু ষষ্ঠ শ্রেণিতে! শুনে চক্ষু চড়কগাছ সঞ্চালক করণ এবং বরুণের! মেয়ে বলে কী! ষষ্ঠ শ্রেণির পুচকি মেয়ে প্রেমের কী বোঝে!

আলিয়া তখন খোলসা করেন, ‘‘ঠিক প্রেম নয়, আসলে তখন ক্লাসের একটা ছেলেকে দারুণ লাগত। ওরও ভাল লাগত আমাকে। আমরা দু’জনেই দু’জনের দিকে তাকিয়ে হাসতাম। ওইটুকুই। তবে হ্যাঁ, ঠিকঠাক প্রেম করা শুরু করি ক্লাস টেনে উঠে।’’

দশম শ্রেণির প্রেমে তার পর কী হল?

‘বদ্রীনাথ কি দুলহনিয়া’ বলেন, ‘‘ক্লাস টেনের সেই প্রেম ছিল গভীর। আমরা সত্যিই একে অপরকে ভালবাসতাম। তবে দু’বছর পরে সেই সম্পর্ক ভেঙে যায়। আমার প্রেমিকই ছেড়ে চলে যায় আমাকে!’’

মিষ্টি মেয়ে আলিয়ার প্রেমে হাবুডুবু আসমুদ্র হিমাচল। স্বামী রণবীর কাপুর তো বটেই! সেই কন্যেকেই নাকি ছেড়ে গিয়েছিলেন তাঁর প্রথম প্রেমিক! ভাবা যায়?

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *