অন্যান্য

৩ ছাত্রী নিখোঁজ: ৪ শিক্ষক আটক, মাদ্রাসা বন্ধ

৩ ছাত্রী নিখোঁজ: ৪ শিক্ষক আটক, মাদ্রাসা বন্ধ।

পুলিশ জামালপুরের দারুত তাক্বওয়া মহিলা মাদ্রাসার তিন ছাত্রী নিখোঁজের ঘটনায় চার শিক্ষককে আটকসহ মাদ্রাসা বন্ধ করে দিয়েছে।

জেলার ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া জানান, পুলিশ সোমবার রাতে এই পদক্ষেপ নেয়।

ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের বাংলাবাজার এলাকার এই মাদ্রাসার ৯, ১০ ও ১১ বছর বয়সী দ্বিতীয় শ্রেণির এই ছাত্রীরা নিখোঁজ হওয়ার ঘটনায় সোমবার তাদের স্বজনরা থানায় জিডি করেন।

২০২০ সালে প্রতিষ্ঠিত এই মহিলা মাদ্রাসার সরকারি অনুমোদন নেই বলে জানান পুলিশ কর্মকর্তা সুমন মিয়া। এ কারণে ছাত্রীদের মাদ্রাসা বন্ধ করে অবিভাবকের হাতে তুলে দেওয়া হয়েছে। এ ঘটনায় মাদ্রাসার মুহতামিম মো. আসাদুজ্জামান, সহকারী শিক্ষক ইলিয়াস হোসেন, রাবেয়া আক্তার ও শুকরিয়া আক্তারকে অটক করেছে পুলিশ। আর পুলিশ নিখোঁজ ছাত্রীদের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, মাদ্রাসাটিতে ৭৫ জন শিক্ষার্থীকে পাঠদান করাতেন আটজন শিক্ষক। মাদ্রাসার মুহতামিম মো. আসাদুজ্জামান মাদ্রাসার ভেতরে একটি কক্ষে পরিবার নিয়ে বসবাস করতেন।

আটক আসাদুজ্জামান দাবি করেন, “ দ্বিতীয় শ্রেণির এই তিন শিক্ষার্থী রোববার ভোরে নিখোঁজ হয়। নামাজের জন্য ডেকে ওঠানোর পর তারা জানালা দিয়ে পালিয়ে যায়। কোনো জানালার গ্রিল নেই। পরে বিষয়টি অবিভাবকদের জানানো হয়।”

আরও সংবাদঃ ৩ ছাত্রী নিখোঁজ: ৪ শিক্ষক আটক, মাদ্রাসা বন্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *