অন্যান্য

সিলেটের বন্যা: এক দিনে ৭০ লাখ টাকা পেলেন ব্যারিস্টার সুমন

মাত্র এক দিনে ব্যারিস্টার সুমন প্রায় ৭০ লাখ টাকা জোগাড় করতে সক্ষম হন। ফেসবুকের এক ভিডিও বার্তায় তিনিই বিষয়টি নিশ্চিত করেছেন। চারপাশের বিভিন্ন অসঙ্গতি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ করা জনপ্রিয় মুখ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। এবার তার বিভাগীয় জেলা সিলেট ও সুনামগঞ্জের বানভাসি মানুষের সহযোগিতার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক দিয়ে অর্থ সংগ্রহ করে আবারও আলোচনায় এসেছেন।

ব্যারিস্টার সুমন বলেছেন, আপনারা প্রায় ৭০ লাখ টাকা আমাকে পাঠানোর ব্যবস্থা করেছেন। আমি আশ্চর্য হয়ে গেছি যে আপনারা আমাকে এতো বিশ্বাস করেছেন। সে জন্য আপনাদের আমি ধন্যবাদ জানাই। আপনারা আমাকে এতো বিশ্বাস করেছেন। তিনি জানান, ইতোমধ্যে তার হাতে ৫২ লাখ টাকা এসেছে। বাকি ১৮ লাখ টাকা শীঘ্রই হাতে পাবেন তিনি।

ব্যারিস্টার সুমন বলেন, আমার দায়িত্বটা আরও অনেক বেশি বেড়ে গেছে। এটা আমার জীবনে সবচেয়ে বড় পাওয়া। একজন মানুষকে ব্যাক্তিকে আপনারা এতো বিশ্বাস করে পাঠালেন। সুমন তার ফুটবল একাডেমির ফুটবল সদস্যদের ত্রাণ বিতরণের ভলান্টিয়ার হিসেবে নিচ্ছেন। সংগৃহীত অর্থের পুরোটাই বন্যার্তদের সহযোগিতায় ব্যবহার করবেন বলে জানান তিনি।

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সুমন এসময় আরও সহযোগিতা কামনা করেন ব্যারিস্টার সুমন। ফুটবল টুর্নামেন্ট আয়োজন, স্বেচ্ছাশ্রমে রাস্তা-ব্রিজ নির্মাণ, এলাকার বিভিন্ন দুর্নীতি-অসঙ্গতি নিয়ে লাইভ প্রোগ্রামসহ ব্যতিক্রমী বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনায় আসেন। সুমনের বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পীরবাজার গ্রামে।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *