বিনোদন

কেন নায়িকারা শাকিব খানকে বিয়ে করতে চায়! গোমর ফাঁস করল নেটিজেনরা

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খান। সেই ২০০০ সাল থেকে এখন পর্যন্ত জনপ্রিয়তা ধরে রেখেছেন এই নায়ক। অতীত থেকে শুরু করে এখন পর্যন্ত তার সবগুলো ছবি দর্শকপ্রিয়তা অর্জন করেছে এবং ব্যবসা সফল হয়েছে। নায়ক শাকিব খান শুধু বাংলাদেশে নয়, তিনি দেশের বাহিরেও সিনেমা করেছেন। বলা হচ্ছে সিনেমা করে সবচেয়ে বেশি টাকা রোজগার করেছে এই নায়ক। নায়কদের মধ্যে তার মজুরি সবচেয়ে বেশি। এছাড়াও তার সাথে অভিনয়ের সুযোগ খুঁজে প্রায় সব নায়িকাই।

কারণ শাকিব খানের সাথে অভিনয় করা মানে হলো রাতারাতি পরিচিত পাওয়া এবং জনপ্রিয়তা অর্জন করা। নায়িকা অপু বিশ্বাস মুলত শাকিবের সাথে অভিনয়ের মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেন। অতপর যদি তাদের মধ্যে প্রেম ভালোবাসা শুরু হয় গোপনে। প্রেম ভালোবাসা থেকে পরবর্তীতে তা রুপ নেয় বিয়েতে। তাদের প্রেম এবং বিয়ে ২ টাই ছিল গোপন। ২ জনেই তাদের ক্যারিয়ার ধরে রাখতে বিষয়টি গোপন রেখেছে।

পরবর্তীতে শাকিব খানের আচরণ বুজতে পেরে নায়িকা অপু বিশ্বাস একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এসে তাদের বিয়ে এবং সন্তানের খবর ফাঁস করেছে। এই খবর মুহুর্তেই তখন ছড়িয়ে পড়ে সারাদেশে। পরবর্তীতে অপুকে তালাকের মাধ্যমে তাদের সংসার জীবন বিচ্ছেদ ঘটে। তবে সন্তানের খরচ শাকিব খান ই বহন করছেন। এরপর গুঞ্জন উঠে নায়িকা বুবলীকে নিয়ে। অনেক পরিচালক বলেন, বুবলীকে নিউজ মিডিয়া থেকে শাকিব খান ই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নিয়ে আসে। তাকে নায়িকা হওয়ার স্বপ্ন দেখিয়েছে।

তারপর তারা ২ জনে অনেকগুলো ছবিতে অভিনয় করে এবং ছবিগুলো ব্যবসা সফলও হয়। কিন্তু এরকিছু সময় পরে গুঞ্জন উঠে শাকিব খান এবং বুবলীকে নিয়ে। তারা যেভাবে মেলামেশা করেছে তাতে গুঞ্জন উঠার ই কথা। তবে সেই গুঞ্জন অবশেষে সত্যই প্রমাণ হয়েছে। গত মাসে শাকিব খান ও অপু বিশ্বাস যখন একই ছাদের নিচে তাদের সন্তান জয়ের জন্মদিন পালন করে ঠিক তখনই বুবলী ফেসবুকে প্রকাশ করে শাকিব এবং তার বিয়ের কথা এবং তাদের ২ বছরের সন্তানের কথা। বুবলীর এই পোস্টের পরে শাকিব খান নিজেও পোস্ট করেন বীর তারই সন্তান।

সবে তো গেল মাত্র ২টি বিয়ে। এরই মধ্যে অনেকে গুঞ্জন করেন, আরও নায়িকাকে নিয়ে। তাকেও নাকি বিয়ে করবেন শাকিব খান। তবে এই ব্যাপারে শাকিব খান এবং ঐ নায়িকা থেকে কোন তথ্য পাওয়া যায় নি। দেখা যাক শেষ পর্যন্ত কি হয়, ততক্ষণ আপনারা ভালো থাকুন। কোন মতামত থাকলে কমেন্টে জানাতে পারেন।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *