অন্যান্য

মেলার চাঁদা নিয়ে বিরোধ, মাদরাসাছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

নোয়াখালীর সেনবাগের সেবারহাট বাজারে বৈশাখী মেলার চাঁদা নিয়ন্ত্রণকে কেন্দ্র করে মাজহারুল ইসলাম শাওন নামে এক মাদরাসাছাত্রকে ছুরিকাঘাতে হlত্যা করা হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) রাত ৮টার দিকে বাজারের সায়েন্স ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পিয়াসকে গুরুতর আlহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়াও উভয়পক্ষের আরও ছয়জন আlহত হয়েছেন।

আরও পড়ুনঃ ঝালকাঠিতে ১৪ মৃxত্যু : বৌভাতে আর যাওয়া হলো না তাদের

বাজারের ব্যবসায়ীরা জানান, বৃহস্পতিবার সেবারহাট বাজারে একদিনের বৈশাখী মেলার আয়োজন করার কথা ছিল। প্রশাসনের অনুমতি না নিয়ে বাজারের ইজারাদার মাহফুজ, জোবায়ের ও সাইদুল হক মেম্বার এ মেলার আয়োজন করেন। বুধবার রাতে মেলার প্রাঙ্গণে ১৫ থেকে ২০টি স্টল চালু হলে সেখানে চাঁদাবাজি নিয়ন্ত্রণ নিতে দু’পক্ষের বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে একপক্ষ অপর পক্ষের ওপর হামলা চালায়।
জসিম কনট্রাক্টরের ছেলে হৃদয়ের নেতৃত্বে কিশোlরগ্যাং সদস্যরা হামলা চালিয়ে শাওন ও পিয়াসকে ছুরিকাlঘাত করে মারাত্মক জখম করে। তাদের দুজনকে উদ্ধার করে ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন এবং পিয়াসকে চট্টগ্রাম মেডিকেলে পাঠায়।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজীব বলেন, ঘটনার পরই অlবৈধ মেলা বন্ধ করে দেওয়া হয়েছে। অনুমোদন ছাড়া কীভাবে মেলা বসানো হলো তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *