মুখে বন্ধুক ডুকিয়ে সেলফি তুলতে গিয়ে উড়ে গেলা মাথা মগজ

মুখে বন্ধুক ডুকিয়ে সেলফি তুলতে গিয়ে উড়ে গেলা মাথা মগজ। গুলিভর্তি বন্দুক থুতনির সঙ্গে লাগিয়ে সেলফি তুলতে গিয়ে ভারতের উত্তর প্রদেশের হারদুই অঞ্চলে মারা গেছেন এক নারী। নিহত নারীর নাম রাধিকা গুপ্তা (২৬)। বন্দুকের ট্রিগারে চাপ পড়ে তার ঘাড় মাথা-মগজ উড়ে গেছে। স্বামীর বাড়িতে বৃহস্পতিবার (২২ জুলাই) এই দুর্ঘটনার শিকার হন তিনি। দেশটির শক্তিশালী গণমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

প্রতিবেদনে জানা গেছে, বন্দুক দেখার পর থুতনির সঙ্গে নল লাগিয়ে সেলফি ছবি তুলতে রাধিকার শখ চাপে। খুবই আগ্রহ নিয়ে প্রস্তুতি নেন তিনি। কিন্তু কে জানতো, এই সেলফি তোলার ইচ্ছা ই তার শেষ ইচ্ছা! রাধিকার একহাতে মোবাইল আর অন্যহাতে বন্দুকের ট্রিগার। ছবি তোলার সময় অসতর্কতাবশত ট্রিগারে আঙ্গুলের চাপ লাগায় গুলি বেরিয়ে যায়।

পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে বেরুনো গুলি তার গলা ও ঘাড় ছিদ্র করে বেরিয়ে যায়। হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

রাধিকার শ্বশুর রাজেশ গুপ্তা জানান, তার ছেলে আকাশ গুপ্তার সাথে এই বছরের মে মাসে রাধিকার বিয়ে হয়। তাদের ছোট একটি গহনার দোকান আছে। সুখেই তাদের সংসার চলছে। পঞ্চায়েত নির্বাচনের জন্য তাদের ১২-বোর একনলা বন্ধুকটি থানায় জমা রাখা হয়েছিল।

সেটি বৃহস্পতিবার থানা থেকে বাসায় নিয়ে আসা হয়। সেই গুলিটি বাসার ২য় তলায় রাখা হয়। বিকেলে ২য় তলায় হঠাৎ গুলির শব্দ শুনে আমরা সেখানে গিয়ে দেখি রাধিকা রক্ত মাখা শরিরে পড়ে আছে, সামনে মোবাইল দেখতে পাই। আমরা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলেও বাঁচাতে পারিনি।

ইতোমধ্যে পুলিশ লাশ ফরেনসিক পরীক্ষার জন্য পাঠিয়েছে।বন্দুক ও মোবাইল ফোনটি জব্দ করেছে।পুলিশ এই ঘটনায় রাধিকার স্বামী আকাশকেও জিজ্ঞাসাবাদ করেছে। পুলিশ কর্মকর্তা জানান, নিহতের মোবাইল একটি একটি ছবি সংগ্রহ করা হয়েছে, যা তার মৃত্যুর কিছুক্ষণ আগের বলে ধারণা করা হচ্ছে।

এদিকে তার স্বামী আকাশ জানান, রাধিকা বন্দুক দেখার পর থেকেই খুব উৎসাহ দেখাচ্ছিল। সে বন্দুক পাশে রেখে বেশ কয়েকটি ছবিও তুলেছিল। আরও ছবি তোলার জন্য ব্যাপক আগ্রহ ছিল। কিন্তু সেলফি তোলার একপর্যায়ে অসতর্কতায় ট্রিগারে আঙ্গুলের চাপ পড়ে গুলি বেরিয়ে যায়।

তবে মেয়ের আকস্মিক মৃত্যুতে সন্দেহ প্রকাশ করেছে মেয়ের বাবা। তিনি থানায় অভিযোগ দায়েরে বলেছেন, যৌতুকের জন্য রাধিকাকে স্বামীর বাড়ির লোকজনই খুন করেছে। পুলিশের এক উর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, ফরেনসিক রির্পোটের পর এই ঘটনার সম্পর্কে তারা আরও বিস্তারিত জানতে পারবেন।

Leave a Comment