নিবার্চনকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার ও হামলাঃ আহত ১০

নিবার্চনকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার ও হামলাঃ আহত ১০। শনিবার (২৪ জুলাই) বিকাল সাড়ে ৫ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নের মাঝিকান্দি গ্রামে চরাঞ্চলে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ সময় ককটেল সহ দেশীয় অস্ত্রসহ হামলা চালানো হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের পারভেজ (২৩), আসিফ (১৯),ইউসুফ(১৮),জুয়েল (১৪), অলি বকাউল (২৭) মুসা বকাউল (১৫) শাকিল (২০), শফি বকাউল (৪৮) সহ ১০ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে অলি বকাউলকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রত্যক্ষদর্শিরা জানান, একসময় এ ইউনিয়নের মাঝিকান্দি গ্রামটি শান্ত গ্রাম হিসেবে ইউনিয়নে পরিচিত ছিল। সামনে নিবার্চনকেই লক্ষ রেখে এ হামলার ঘটনা ঘটেছে। বিকালে মাঝিকান্দি গ্রামের ইব্রাহীম ঢালীর ছেলে জুয়েল ঢালী ও রশিদ বকাউলের ছেলে মুসা বকাউল এর মধ্যে নাম নিয়ে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে মারামারি।
মারামারি শুরু হলে উভয় পক্ষ আরও লোকজন নিয়ে আসে। পরে দুই পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপে উভয় পক্ষের ১০ জন আহত হয়।

এদিকে একবছর আগেও আধিপত্যের ঘটনায় স্হানীয় মসজিদে হামলা হয়। যা কিনা কখনো ভাবাও যায়নি। এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক বলেন , আজ দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনা স্থলে গিয়েছে।

মারামারির ঘটনায় এখনো কোনো পক্ষ অভিযোগ করেনি।

Leave a Comment