অন্যান্য

অল্পের জন্য প্রাণে বাঁচলেন ২০ যাত্রী: চকরিয়ায় মুখোমুখি বাস-পিকআপ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় বড় ধরণের দুর্ঘটনা রক্ষা পেয়েছে যাত্রীবাহী একটি বাসের অন্তত ২০ জন যাত্রী। আমবোঝাই করা একটি পিকআপের সাথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে গাড়ি দুটির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে গেছে । এ ঘটনায় বাস যাত্রীদের কয়েকজন আহত হলেও প্রাণে রক্ষা পেয়েছেন সবাই। আজ বুধবার (১০ জুন) বিকেল চারটার দিকে মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের গয়ালমারা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ জানায়, বাসের দুই যাত্রী এবং পিকআপ চালক সামান্য আঘাত পেলেও তারা স্থানীয় ফার্মেসীতে গিয়ে সামান্য ক্ষতের চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন। আহতরা হলেন বাস যাত্রী কক্সবাজার সদর উপজেলার তুলাবাগান এলাকার মোহাম্মদ আরিফের স্ত্রী মিনা আক্তার (২০), পেকুয়া সদর ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের মিয়ার পাড়ার সরোয়ার আলমের ছেলে মোহাম্মদ তামিম (২১) ও আমবোঝাই পিকআপ চালক চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার দক্ষিণ ছদাহা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ রাসেল (৩২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখি আমবোঝাই একটি পিকআপের সঙ্গে কক্সবাজার ছেড়ে আসা চট্টগ্রামমুখী রিলাক্স পরিবহনের যাত্রীবাহী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। সংঘর্ষের পর যাত্রীবাহী বাসটি সড়ক থেকে আড়াআড়ি হয়ে পড়ে। এতে ভয়াবহ দুর্ঘটনা ও ব্যাপক প্রাণহানি থেকে রক্ষা পায় বাসের যাত্রীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর আনিসুর রহমান জানান, যেভাবে মুখোমুখি সংঘর্ষ হয়েছে এতে ব্যপক সংখ্যক প্রাণহানির আশঙ্কাও ছিল। তবে এই দুর্ঘটনায় বাসের দুই যাত্রী এবং পিকআপ চালক একেবারে সামান্যই আঘাত পেয়েছেন। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। সূত্র: দৈনিক পূর্বকোণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *