মডেল পিয়াসার হিজাবের দাম ১ লাখ ২০ হাজার টাকা,জুতা ২২ লাখ

মডেল পিয়াসার হিজাবের দাম ১ লাখ ২০ হাজার টাকা,জুতা ২২ লাখ।

কথিত মডেল ফারিয়া মাহাবুব পিয়াসার বিত্ত-বৈভব ও জাকজমক জীবনের বিস্ময়কর তথ্য মিলেছে। র‍্যাবের  শু’ দ্ধি অভি’ যানে সম্প্রতি গ্রে’ ফতার মডেল পিয়াসা। যে হিজাবের আড়ালে থেকে মিডিয়ার ক্যামেরা থেকে মুখ লুকানোর চেষ্টা করেছিলেন পিয়াসা, ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, সেই হিজাবের দাম ১লাখ ২০ হাজার টাকা।এটি লন্ডনের বারবেরি ব্র্যান্ডের।গ্রে’ ফতারের সময় তার মুখে যে মাস্কটি ছিল তা বিদেশ থেকে আমদানি করা।  মাস্কটির দর ৪ হাজার ৮০০ টাকা!২২ লাখ টাকা আছে তার জুতার কালেকশান।

এদিকে অ’ পরাধ তদ’ ন্ত বিভাগ ( সিআইডি)  পুলিশ পিয়াসাসহ মা’ দক মা’ মলায় গ্রে’ ফতার নায়িকা পরীমনি, প্রযোজক নজরুল ইসলাম রাজ ও শরফুল হাসান ওরফে মিশু হাসানের বাসা থেকে বিএমডব্লিউসহ ছয়টি দামি গাড়ি উ’ দ্ধার করেছে ।

সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার ( মিডিয়া) মঙ্গলবার সন্ধ্যায় গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তার তথ্য মতে, পরীমনির বাসা থেকে একটি, পিয়াসার বাসা থেকে দুটি, রাজের বাসা থেকে দুটি, মিশু হাসানের বাসা থেকে একটিসহ মোট ছয়টি দামি গাড়ি উ’ দ্ধার করা হয়েছে। আজাদ রহমান বলেন,রাজের বনানীর বাসা থেকে হেরিয়ার ঢাকা-মেট্রো-ঘ-১৫-৬৪০১ ,পরীমনির বনানীর বাসা থেকে ঢাকা-মেট্রো-ঘ-১৫-৯৬৫৩, ও ঢাকা-মেট্রো-গ-১৩-৪৬১৭, মিশু হাসানের বাসা থেকে ফেরারি লাল রঙের ঢাকা-মেট্রো-চ-১২-৯১৮০ এবং পিয়াসার গুলশানের বাসা থেকে ঢাকা-মেট্রো-গ-৩৪-৫০০৯ ও বিএমডব্লিউ ঢাকা-মেট্রো-গ-৩৯-৮৫৭৪ উ’দ্ধার করা হয়েছে।

এছাড়া আরও জানা গেছে, বেশকিছু মোবাইল, ল্যাপটপ ও ইলেকট্রনিকস ডিভাইসসহ নানা ধরনের নথি জব্দ করা হয়েছে ।

সূত্র জানায়, রাতের রানি হিসাবে খ্যাত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার আসরে উড়ত কাঁড়ি কাঁড়ি টাকা।পিয়াসার চালচলনে পরীমনির চেয়ে বেশি আভিজাত্যের ছোঁয়া ছিল ।

গুচি, ভারসেক, ফেনডি, সালভাটো ফ্রেগে, বারবেরি ও লুইচ ভুইটনের মত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *