অন্যান্য

মঙ্গলবার থেকে তিনদিন চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার (২৮, ২৯ ও ৩০)  জুন ২০২২ নিম্নলিখিত সময়ে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। সোমবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের ফৌজদারহাট, মোহরা, খুলশী ও রামপুরের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান: ২৮ জুন ২০২২ (মঙ্গলবার) সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- ফৌজদারহাট ও এর আওতাধীন বার-আউলিয়া-৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ফৌজদারহাট বার-আউলিয়া ৩৩ কেভি সার্কিট-০২ বার-আউলিয়া ১১ ফিডার নং-এফ-০১, এফ-০৩, এফ-০৫, এফ-০৯ এর আওতায় (ক) বার-আউলিয়া ফৌজদারহাট ৩৩ কেভি সার্কিট-২ এবং বার-আউলিয়া ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি এফ-০১, এফ-০৩, এফ-০৫, এফ-০৯, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উভয় পার্শ্বের বার-আউলিয়া গ্রিড উপকেন্দ্র হতে কদম রসুলের পশ্চিম পার্শ্বে, লালবেগ, তালতলা, কাশেম জুট মিলস, গামারীতল, বগুলা বাজার, ডিজিটাল এসোসরিস, টেম্পু স্টেশন, মোল্লা পাড়া, গামারীতল এর পূর্ব পার্শ্বে, কদম রসুল, লালবেগ এলাকার সকল আবাসিক, বাণিজ্যিক ও মধ্যমচাপ গ্রাহক।

সকাল ৮টা থেকে দুপুর ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- ফৌজদারহাট এর আওতাধীন বার-আউলিয়া ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন বার-আউলিয়া ফিডার নং-এফ-০৩, এফ-০৯ এবং এফ-১০।

সকাল ৮টা থেকে দুপুর ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা এর আওতাধীন অনন্যা-০২, অনন্যা ১০ নং ফিডার।

সকাল ৭টা থেকে বিকেল ৫টা: বিক্রয় ও বিতরণঃ বিভাগ-খুলশী এর আওতাধীন জালালাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩ কেভি সোর্স লাইন সার্কিট-০১ নং ফিডার এর আওতায় বায়েজিদ স্টিল (সিএসএস), ইসলাম স্টীল, রেকিট বেনকিজার, কেএমসি বেনজ, নাসিরাবাদ হা/ সো, নাসিরাবাদ হিলভিউ আ/এ, মিমি সুপার মার্কেট, আফমী প্লাজা, কসমোপলিটন আ/এ, মেয়র গলি ২নং গেইট, কুঞ্জছায়া আ/এ, বায়েজিদ, শেরশাহ, টেক্সটাইল ও টেকনিক্যাল মোড়, মুজাফফর নগর, চন্দ্র নগর, চৌধুরী নগর, শ্যামলছায়া, বাংলা বাজার, ঢেবার পাড়, আলফালাহগলি, তুলাতুলী রোড, বেবী সুপার মার্কেট, কর্ণফুলী মার্কেট, আল-ফালাহ গলি, আপন নিবাস, সিএনবি কলোনি, সিডিএ এভিনিউ, পুলিশ লাইন, জিইসি মোড় (আংশিক), ওয়াসা মোড়, লালখান বাজার, হাইলেভেল রোড, চানমারী রোড, বাঘঘোনা, পোড়া কলোনি, একে খান বাংলো, সিআইডি পুলিশ ভবন ও হিলভিউ আ/এ, রহমান নগর আ/এ, বার্মা কলোনি, আলী নগর, নবীনগর, মাইজ পাড়া ইত্যাদি এলাকা সমূহের সংশ্লিষ্ট ফিডার সমূহ যথা জালালাবাদ-০১, ০২, ০৩,০৪, ০৭, ১০, ১৩, ১৪, ১৫,১৬,১৭,১৮,১৯ নং ফিডার চক্রাকারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন ৩৩/১১ কেভি রামপুর উপকেন্দ্রের ফিডার নং-এইচ-০৬ এর আওতায় মোল্লাপাড়া, নিরিবিলি আ/এ, মিয়াবাড়ি, মনসুরাবাদ, উত্তরা আ/এ, মুহুরীপাড়া, পদ্মা আ/এ, পানওয়ালাপাড়া, লাল মো. সিপাহী বাড়ি, দাইয়াপাড়া, গাট্টীশাহ মাজার এর আশপাশ এলাকা।

২৯ জুন ২০২২ (বুধবার)ঃ সকাল ৮টা থেকে দুপুর ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- ফৌজদারহাট এর আওতাধীন বার-আউলিয়া ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন বার আউলিয়া ১১ ফিডার নং-এফ-০১ এবং এফ-০৬।

সকাল ৮টা থেকে দুপুর ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন অনন্যা ১০ নং ফিডার।

সকাল ৭টা থেকে বিকেল ৫টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-খুলশী এর আওতাধীন জালালাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩ কেভি সোর্স লাইন সার্কিট-০১ নং ফিডার এর আওতায় বায়েজিদ স্টিল (সিএসএস), ইসলাম স্টীল, রেকিট বেনকিজার, কেএমসি বেনজ, নাসিরাবাদ হা/ সো, নাসিরাবাদ হিলভিউ আ/এ, মিমি সুপার মার্কেট, আফমী প্লাজা, কসমোপলিটন আ/এ, মেয়র গলি ২নং গেইট, কুঞ্জছায়া আ/এ, বায়েজিদ, শেরশাহ, টেক্সটাইল ও টেকনিক্যাল মোড়, মুজাফফর নগর, চন্দ্র নগর, চৌধুরী নগর, শ্যামলছায়া, বাংলা বাজার, ঢেবার পাড়, আলফালাহগলি, তুলাতুলী রোড, বেবী সুপার মার্কেট, কর্ণফুলী মার্কেট, আল-ফালাহ গলি, আপন নিবাস, সিএনবি কলোনি, সিডিএ এভিনিউ, পুলিশ লাইন, জিইসি মোড় (আংশিক), ওয়াসা মোড়, লালখান বাজার, হাইলেভেল রোড, চানমারী রোড, বাঘঘোনা, পোড়া কলোনি, একে খান বাংলো, সিআইডি পুলিশ ভবন ও হিলভিউ আ/এ, রহমান নগর আ/এ, বার্মা কলোনি, আলী নগর, নবীনগর, মাইজ পাড়া ইত্যাদি এলাকা সমূহের সংশ্লিষ্ট ফিডারসমূহ যথা জালালাবাদ-০১, ০২, ০৩,০৪, ০৭, ১০, ১৩, ১৪, ১৫,১৬,১৭,১৮,১৯ নং ফিডার চক্রাকারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

৩০ জুন ২০২২ (বৃহস্পতিবার)ঃ সকাল ৭টা থেকে বিকেল ৫টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-খুলশীর আওতাধীন জালালাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩ কেভি সোর্স লাইন সার্কিট-০১ নং ফিডার এর আওতায় বায়েজিদ স্টিল (সিএসএস), ইসলাম স্টীল, রেকিট বেনকিজার, কেএমসি বেনজ, নাসিরাবাদ হা/ সো, নাসিরাবাদ হিলভিউ আ/এ, মিমি সুপার মার্কেট, আফমী প্লাজা, কসমোপলিটন আ/এ, মেয়র গলি ২নং গেট, কুঞ্জছায়া আ/এ, বায়েজিদ, শেরশাহ, টেক্সটাইল ও টেকনিক্যাল মোড়, মুজাফফর নগর, চন্দ্র নগর, চৌধুরী নগর, শ্যামলছায়া, বাংলা বাজার, ঢেবার পাড়, আলফালাহগলি, তুলাতুলী রোড, বেবী সুপার মার্কেট, কর্ণফুলী মার্কেট, আল-ফালাহ গলি, আপন নিবাস, সিএনবি কলোনি, সিডিএ এভিনিউ, পুলিশ লাইন, জিইসি মোড় (আংশিক), ওয়াসা মোড়, লালখান বাজার, হাইলেভেল রোড, চানমারী রোড, বাঘঘোনা, পোড়া কলোনি, একে খান বাংলো, সিআইডি পুলিশ ভবন ও হিলভিউ আ/এ, রহমান নগর আ/এ, বার্মা কলোনি, আলী নগর, নবীনগর, মাইজ পাড়া ইত্যাদি এলাকা সমূহের সংশ্লিষ্ট ফিডার সমূহ যথা জালালাবাদ-০১, ০২, ০৩,০৪, ০৭, ১০, ১৩, ১৪, ১৫,১৬,১৭,১৮,১৯ নং ফিডার চক্রাকারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা। সুত্রঃ পূর্বকোণ।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *