অন্যান্য

বেহেশতে থাকলে মিথ্যা বলা যায় না, তাই সত্যটাই বলে দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী: রিজভী

পার্শ্ববর্তী দেশ ভারতকে বর্তমান সরকারকে টিকিয়ে রাখতে বলেছি- পররাষ্ট্রমন্ত্রীর এমন বক্তব্যের কঠোর সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ‘বেহেশত’ থেকে তো আর মিথ্যা কথা বলা যায় না তাই সত্যটাই বলে দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৯ আগস্ট) বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন রিজভী।

এই বিএনপি নেতা বলেছেন, পররাষ্ট্রমন্ত্রী এ কে মোমিনের এই কথাটা কিন্তু আজকে দেশের প্রত্যেকটি গণমাধ্যমে এসেছে। তার মানে কী জনগণের সমর্থন নেই সরকারের প্রতি। এ কথাটাই তো সত্য প্রমাণিত হয়েছে যে শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই।

রিজভী বলেন, আজকে মোমেন সাহেবের বক্তব্যের মধ্য দিয়ে প্রমাণিত হলো, খালেদা জিয়ার বক্তব্যই ছিল সঠিক। আমাদের নেত্রী এই সরকারের প্রধানকে লেন্দুপ দর্জি’র সাথে তুলনা করেছিলেন। তিনি বলেন, মানুষের মত প্রকাশের স্বাধীনতা নেই। আজকে দেশে গুম, খুন হত্যার রাজত্ব চলছে। কিন্তু এগুলোর বিষয়ে সরকার কর্ণপাত করে না। কারণ আপনারা জানেন এদের কারণেই এসব ঘটনা ঘটছে।

জনগণের ভোটের উপর তারা তো দাঁড়িয়ে নেই। তারা দাঁড়িয়ে থাকতে চায় অন্যের শক্তির উপর ভিত দিয়ে। এরা যে রশিটা ধরে আছে সেটা জনগনের রশি নয়, রশিটা হচ্ছে বাহিরের। আজকে পররাষ্ট্রমন্ত্রী প্রকাশ্যে সেটা প্রকাশ করছেন।

তিনি বলেন, আমরা জাতীয়তাবাদী শক্তির প্রতীক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশনেত্রী খালেদা জিয়া, দেশনায়ক তারেক রহমান তাদের নেতৃত্বে আমরা গড়ে উঠেছি। আমরা জাতীয়তাবাদী শক্তির সন্তান। আমরা আমাদের জনগণকে বিশ্বাস করি, আমরা মনে করি সব ক্ষমতার উৎস দেশের জনগণ।

যেটা আমাদের দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বলে গেছেন। আমাদের দড়ি অন্য কোথাও নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *