বাপ্পীকে ‘ওয়েট’ বুঝে কথা বলার পরামর্শ অনন্ত’র

চিত্রনায়ক বাপ্পী চৌধুরিকে ‘ওয়েট’ বুঝে কথা বলার পরামর্শ দিয়েছেন ঢালিউডের আরেক জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। বাপ্পীর উদ্দেশে তিনি বলেন, আপনি তখনই কথা বলবেন আপনার ওয়েটটা কতটুকু আছে সেটা আগে দেখতে হবে।

সোমবার (১৭ এপ্রিল) সকালে নিজের জন্মদিন উপলক্ষ্যে ভক্তদের সাথে শুভেচ্ছা বিনিময়ের পর এক সংবাদ সম্মেলনে তিনি এ প্রসঙ্গে কথা বলেন।

অনন্ত বলেন, আমি একটা কথাই বলি যে, সবার ছবি ভাল চলুক। সবার ছবি ভালো চললেই প্রডিউসাররা ইনভেস্ট করবে। আবার শিল্পীরা কাজ করতে পারবেন। আমি হাতজোড় করে আপনাদের কাছে রিকোয়েস্ট করবো যে, আমাদেরকে ফেভার করার জন্য কারও ব্যাপারে নেগেটিভ কিছু লেখার দরকার নাই।

প্রচারণা কৌশলের সমালোচনার জবাবে অনন্ত বলেন, অনেকে লিখেছে মুভির প্রচার তো এভাবে করতে হয় না। একটা পোস্টার নাকি লাগিয়ে দিলেই হয়। আসলে এ যুগ সে যুগ নয়। এ যুগে দুইভাবে প্রচার করতে হয়। একটা হলো- মিডিয়ার মাধ্যমে। আর, আরেকটা হচ্ছে- ফিজিক্যালি গিয়ে। না হলে ভিন ডিজেল আমেরিকা থেকে ইন্ডিয়া চলে আসছে প্রচার করার জন্য আপনারা দেখেছেন। আবার বলিউডের যতো বড় স্টারই হোক না কেন; তারা এক দেশ থেকে আরেক দেশ, এক প্রদেশ থেকে আরেক প্রদেশে গিয়ে প্রচার করতে থাকে।

নিজের জন্মদিন প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, বার্থডে আসলে বিষয় না, বিষয় হলো ‘কিল হিম’। আপনাদের সাথে দেখা করা এই বার্থডে উপলক্ষ্যে। আর আমরা এখন বার্থডে কী করবো; বার্থডে করবে তো আমাদের বাচ্চারা। মেইন হচ্ছে ‘কিল হিম’ উপলক্ষ্যটা। বার্থডে উপলক্ষ্যে কিল হিমকে প্রচার করা।

প্রসঙ্গত, সম্প্রতি অনন্ত জলিলের ‘কিল হিম’ নামে একটি মুভির টিজার মুক্তি পেয়েছে।

এর আগে, রোববার (১৬ এপ্রিল) চিত্রনায়ক বাপ্পী চৌধুরী বলেন, ঈদে তার সঙ্গে কাদের সিনেমা মুক্তি পাচ্ছে তা নিয়ে বাপ্পী ভাবে না। বাপ্পীর সিনেমা বাপ্পীর নামেই চলবে। কারে নিয়ে কী চাপ হবে এগুলো বাপ্পীর দেখার সময় নেই।

তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি আমার ছবি যেদিন রিলিজ পাবে তার পরের দুইদিনেই অংক ঘুরে যাবে। কারণ, আমি ঈদে আসছি এ আওয়াজ দেয়ার সাথে সাথে ৪০টি হল বুক হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *