বন্যার্তদের জন্য দুইদিনে ৯৭ লাখ টাকা পেলেন ব্যারিস্টার সুমন

সিলেট ও সুনামগঞ্জের এখনও খাদ্যসংকটে ভুগছেন বানভাসি মানুষ তবে বন্যা পরিস্থিতি কিছুটা উন্নতি হয়েছে।

সরকারি এবং বেসরকারিভাবে ত্রাণ বিতরন থাকলেও তা যথেষ্ট নয়। তাই বন্যার্তদের সহযোগিতায় সাধারণ শ্রেণির মানুষও এগিয়ে আসছে। তাদের মধ্যে একজন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মাধ্যমে অর্থ সংগ্রহ করে সিলেট ও সুনামগঞ্জের বানভাসি মানুষের সহযোগিতা করে আবারও আলোচনায় আসলেন ব্যারিস্টার সুমন। মঙ্গলবার এক ভিডিও বার্তায় ব্যারিস্টার সুমন মাত্র দুইদিনে প্রায় ৯৭ লাখ টাকা সংগ্রহ করেছেন বলে জানান।

এর আগে একদিনে সামাজিক যোগাযোগ মধ্যম দিয়ে ৭০ লাখ টাকা সংগ্রহ করেছিলেন। ভিডিও বার্তায় সুমন জানান, আমি আশ্চর্য হয়ে গেছিলাম যে আপনারা আমাকে এতো বিশ্বাস করেন। আমাকে বিশ্বাস করে আপনারা প্রায় ৯৭ লাখ টাকা পাঠালেন। আশা করতেছি এটা কোটি ছাড়াবে। আপনাদেরকে আমি ধন্যবাদ জানাই বন্যার্তদের সাহায্য এগিয়ে আসায় জন্য।

আপনারা আমাকে এতো বিশ্বাস করেছেন।
তিনি বলেন, মানুষ আমাকে এতো বিশ্বাস করে তা চিন্তা করিনি। লোকজনের এই আস্থা ও বিশ্বাসে আমার আরো দায়িত্ব বেড়ে গেছে। মানুষের এই বিশ্বাস আমার জীবনের একটি বড় উপহার। আপনাদের বিশ্বাসের মূল্য দিতে আমি সর্বচ্ছো সেষ্টা করব।

সুমন তার ফুটবল একাডেমির সদস্যদের ভলান্টিয়ার হিসেবে পাশে পাচ্ছেন ত্রাণ বিতরণের জন্য। অনুমোদিত অর্থের সবটাই বন্যার্তদের সহযোগিতায় কাজে লাগাবেন বলে জানান তিনি। এরপর তিনি আরও সহযোগিতা কামনা করেন ব্যারিস্টার সুমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *