ফেনী

ফেনী পৌর নির্বাচনে আ’লীগে কাউন্সিলর প্রার্থীতায় ব্যাপক পরিবর্তন

ফেনী পৌরসভা নির্বাচনে ১৮টি সাধারণ ওয়ার্ড ও ৬টি সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর পদে দলসমর্থিত প্রার্থীদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। রবিবার সকালে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও মনোনয়ন বোর্ডের সদস্য সচিব এ.কে শহীদ উল্যাহ প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১৮ জন সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে যারা মনোনয়ন পেয়েছেন এদের মধ্যে ১১ জনই বর্তমান কাউন্সিলর। আর ৭ জন নতুন মুখ। ১নং ওয়ার্ডে আশ্রাফুল আলম গীটার, ২নং ওয়ার্ডে লুৎফুর রহমান খোকন হাজারী, ৩নং ওয়ার্ডে কোহিনুর আলম, ৪নং ওয়ার্ডে সাহাব উদ্দিন তসলিম, ৫নং ওয়ার্ডে জয়নাল আবদীন লিটন, ৬নং ওয়ার্ডে আবুল কালাম, ৭নং ওয়ার্ডে বাহার উদ্দিন বাহার, ৮নং ওয়ার্ডে মফিজ উল্যাহ কোম্পানী, ৯নং ওয়ার্ডে সাইফুল ইসলাম তানজিম, ১০নং ওয়ার্ডে খালেদ খান, ১১নং ওয়ার্ডে গোলাম মেহেদী আলম চৌধুরী রুবেল, ১২নং ওয়ার্ডে হারুন অর রশিদ মজুমদার, ১৩নং ওয়ার্ডে নাছির খান, ১৪নং ওয়ার্ডে নুরুল আলম দিদার, ১৫নং ওয়ার্ডে মাহবুবুল হক, ১৬নং ওয়ার্ডে আমির হোসেন বাহার, ১৭নং ওয়ার্ডে মোহাম্মদ মানিক, ১৮নং ওয়ার্ডে সাইফুর রহমান।

সংরক্ষিত কাউন্সিলর পদে ১, ২ ও ৩নং ওয়ার্ডে হাসিনা আক্তার নিঝুম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে জেসমিন আক্তার, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে সেলিনা চৌধুরী শেলি, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডে ফেরদৌস আরা ঝর্ণা, ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডে মঞ্জু রানী দেবী, ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডে ফেরদৌস আরা বেগম।

এর আগে শনিবার সন্ধ্যায় মেয়র পদে পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে দলীয় মনোনয়ন দেয়া হয়।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *