সোনাগাজী

ফেনীর সোনাগাজীতে রাতের আঁধারে ঘরে ঢুকে ৬ নারী-পুরুষকে কু”পিয়ে আহ”ত

ফেনীর সোনাগাজীতে জমির বিরোধ নিয়ে রাতের আঁধারে ঘরে ঢুকে একই পরিবারের ৬জন নারী-পুরুষকে কু”পিয়ে গুরুতর আ”হত করেছে প্রতিপক্ষ ও ভাড়াটে স”ন্ত্রাসী”রা। বুধবার দিবাগত রাত তিনটার দিকে সোনাগাজী বাজার সংলগ্ন পান্ডব বাড়িতে এঘটনা ঘটে। আ”হত”রা হলেন, হেদায়েত উল্লাহ মিন্টু, নূর নাহার, মাহমুদুল হক জাবেদ, সুলতানা আক্তার, রাজিয়া সুলতানা ও মাহমুদা আক্তার।

পুলিশ ও আ”হতরা জানান, পান্ডব বাড়ির মাহমুদুল হক জাবেদ গংদের সাথে একই বাড়ির পৌর কাউন্সিলর (নুসরাত হ”ত্যা মালায় ফাঁসির দ”ন্ডপ্রাপ্ত আ”সামি কা”রাব”ন্দি) মাকসুদ আলম ও তার ভাইদের সাথে দীর্ঘ যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছে। ক্ষতিগ্রস্তদের দাবি সে বিরোধের জের ধরে বুধবার দিবাগত রাত তিনটার দিকে পূর্বপরিকল্পিতভাবে মাকসুদ আলমের ভাই হেলাল উদ্দিন, মাইন উদ্দিন রুবেল, সবুজ, ভোলা মিয়া, রবিন ও ফাহাদের নেতৃত্বে ২০-২৫জন স”শস্ত্র স”ন্ত্রাসী মাহমুদুল হকে জাবেদের ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে অতর্কিত হাম”লা চালায়।

এসময় স”ন্ত্রাসী”রা হেদায়েত উল্লাহ মিন্টু, নূর নাহার, মাহমুদুল হক জাবেদ, সুলতানা আক্তার, রাজিয়া সুলতানা ও মাহমুদা আক্তারকে ধারালো অ”স্ত্র দিয়ে এলোপাতাড়ি কু”পিয়ে ও পি”টিয়ে গুরু”তর আ”হত করে।

পুলিশ ও স্থানীয়রা আহতদেরকে উ”দ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. খুজ্জিস্তা আক্তার দীপা জানান, আহতদের সবাইকে ধারালো অ”স্ত্র দিয়ে কু”পিয়ে ও পি”টিয়ে জ”খম করা হয়েছে। এদের মধ্যে নুর নাহার ও হেদায়েতুল ইসলাম মিন্টুর অবস্থা আশঙ্কাজনক। সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *