ছাগলনাইয়া

ছাগলনাইয়ায় প্রযুক্তি সম্প্রসারন বিষয়ক সেমিনার ও প্রদর্শনী

নিজস্ব প্রতিনিধি: ছাগলনাইয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে ছাগলনাইয়া উপজেলা অড়িটোরিয়াম চত্বরে প্রদর্শনীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান মুজিব বর্ষে ক্ষন গননা ঘড়ি পরিদর্শন করেন। এসময় তিনি নিত্য নতুন উদ্ভাবনী প্রযুক্তির মাধ্যমে নিজেদের স্বাবলম্বী হওয়ার আহ্বান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহেরের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া পৌরসভার মেয়র মো. মোস্তফা, সহকারী কমিশনার (ভুমি) নাহিদা আক্তার নাহিদা, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান এনাম মজুমদার ও মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা।

সেমিনার ও প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীবৃন্দ, শিক্ষক ও ফায়ার সার্ভিসসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *