ফেনী

ফেনীর নবাগত জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসানকে বরণ

ফেনীর নবাগত জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসানকে বরণ করা হয়েছে। সোমবার রাতে ফেনী সার্কিট হাউজের কনফারেন্স কক্ষে নবাগত জেলা প্রশাসককে বরণ ও বর্তমান জেলা প্রশাসককে বিদায় জানিয়েছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের (বিএএসএ) ফেনী জেলা শাখার আয়োজনে ফেনী সার্কিট হাউজের কনফারেন্স কক্ষে আয়োজিত অনুষ্ঠানে নবাগত জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসানকে ফুলেল শুভেচ্ছা জানান ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

একই অনুষ্ঠানে সদ্য বিদায়ী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানকে ফুলেল শুভেচ্ছা জানান সংসদ নিজাম হাজারী।

এসময় ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, নবাগত জেলা প্রশাসকের সহধর্মীনি ও বিদায়ী জেলা প্রশাসকের সহধর্মীনি, ফেনীকে কর্মরত বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের নের্তৃৃবৃন্দসহ সরাকার দলীয় সংগঠনের উদ্ধর্তন নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৩১ মে সোমবার জনপ্রশাসন মন্ত্রনালয়ের মাঠ প্রশাসন-২শাখা থেকে উপ-সচিব শাহীন আরা বেগম স্বাক্ষরিক এক পত্রে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন মন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) (১৫২১৬) আবু সেলিম মাহমুদ-উল-হাসানকে ফেনীর নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। এদিকে সদ্য বিদাযী ফেনীর জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানকে বানিজ্য মন্ত্রনালয়ে বদলি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *