বিনোদন

মৌসুমীর সঙ্গে দীর্ঘদিনের দূরত্ব ওমর সানীর

চলচ্চিত্রপাড়া গরম চিত্রনায়ক ওমর সানী, জায়েদ খান
ও চিত্রনায়িকা মৌসুমী ইস্যুতে। এই বিষয় নিয়ে গত দুইদিন ধরেই বেশ বিতর্ক চলছে। তবে ভক্তদের কাছে অনেক কিছুই সময়ের সঙ্গে সঙ্গে এখন পরিষ্কার হতে শুরু করেছে। ডিপজলের ছেলের বিয়েতে মূলত ঘটনার সুত্রপাত। যেখানে ওমর সানী জায়েদ খানকে চড় মারেন স্ত্রীকে অসম্মান করার অভিযোগে। তখন ওমর সানী দাবি করেন, জায়েদ খান ওমর সানীকে গুলি করার হুমকি দেন। এরপর গত রোববার মৌসুমীকে হয়রানি ও সংসার ভাঙার চেষ্টা করার অভিযোগ জমা দেন শিল্পী সমিতির কাছে জায়েদ খানের বিরুদ্ধে ওমর সানী।

চিত্রনায়িকা মৌসুমী ওমর সানীর এসব অভিযোগের একদিন পরেই মুখ খুললেন। যেখানে মৌসুমি জায়েদ খানের পক্ষ কথা বলতে দেখা গেছে। এক অডিওবার্তায়, স্বামীর এসব দাবিকে মিথ্যা বলেন মৌসুমী। সেই সঙ্গে অনেক ভালো ছেলে বলেও সম্বোধন করেন তিনি জায়েদ খানকে।

ওমর সানী আবারও মুখ খুললেন মৌসুমীর এমন দাবির পর। সানী ও মৌসুমীর মধ্যে এখন দুরত্ব রয়েছে বলে গণমাধ্যমকে দেওয়া এক বার্তায় তিনি স্বীকার করে নেন। ওমর সানী বলেন, আমি যা বলেছি স্পষ্ট করেই বলেছি।

মৌসুমীর প্রতি আমার প্রচণ্ড শ্রদ্ধা আছে, আমার ছেলে-মেয়ের প্রতি আমার শ্রদ্ধা আছে। আমি শ্রদ্ধা রেখেই কথা বলতে চাই। আমার পরিবারের প্রতি, সে যা বলেছে, কি ভেবে বলেছে আই ডোন্ট নো।

একটু দূরত্ব তো চলছিল এ বিষয়টি নিয়ে কিছুদিন যাবৎ। চেষ্টা করছিলাম। ফোন রেকর্ড অনুযায়ী তার সাথে আমার ফোনেও কথা হচ্ছিল না। কিন্তু আপনারা ভালো জানবেন। আমি তার ব্যাপারে কোন মন্দ কথা, খারাপ কথা কিছুই বলবো না। কারণ সে স্টিল নাও আমার স্ত্রী। আমার সন্তানের মা।

তবে এই চিত্রনায়ক আরও বলেছেন, আমার ছেলে ফারদিন আমার মেয়ে ফাইজা আছে। ফারদিন বলুক আর ফাইজা বলুক। একটা কথা বলতে চাই- আমি কি বলেছি না বলেছি সম্পূর্ণ আমাদের কাছে যথেষ্ট পরিমাণ প্রমাণ আছে জায়েদ খান যে ডিস্টার্ব করে।

আমার ছেলে-মেয়েরা বলুক এই বিষয়গুলো। আমি এই বিষয়গুলো নিয়ে কথা বলতে চাই না।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *